সাকিবের অলরাউন্ড নৈপুণ্যে বরিশালের ১৪ রানের জয়

|

ছবি: সংগৃহীত

সাকিব আল হাসানের অলরাউন্ড নৈপুণ্যে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ১৪ রানে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে ফরচুন বরিশাল। ১৫০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মুজিব উর রেহমান ও সাকিব আল হাসানের দুর্দান্ত বোলিংয়ে ২ বল বাকি থাকতেই ১৩৫ রানে অলআউট হয়ে গেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

চট্টগ্রামের ইনফ্ররম ব্যাটার উইল জ্যাকস ফিরে গেছেন মুজিব উর রেহমানের প্রথম ওভারেই। এরপর আফিফ হোসেন ও শামীম হোসেনের ব্যাটে ৭০ রানের জুটিতে ম্যাচে ভালোভাবেই টিকে ছিল চট্টগ্রাম। কিন্তু সাকিব আল হাসান ভেঙে দেন চট্টগ্রামের ব্যাটিং মেরুদণ্ড। দ্রুত ফিরে যান আফিফ, চ্যাডউইক ওয়ালটন ও অধিনায়ক নাইম ইসলাম। দলের আরেক ভরসা বেনি হাউয়েলও ফিরে যান মুজিব উর রেহমানের বলে। শেষদিকে মেহেদী মিরাজের ১৩ বলে ২৬ রানের ক্যামিওতে ম্যাচে ফিরেছিল উত্তেজনা। কিন্তু ব্রাভো-রানাদের দারুণ বোলিংয়ে লক্ষ্য থেকে ১৪ রান দূরে থাকতেই থামে চট্টগ্রামের ইনিংস। মুজিব ৪ ওভারে মাত্র ৯ রানের বিনিময়ে নেন ৩ উইকেট। ব্যাট থাকে দারুণ পারফরমেন্সের পর বল হাতেও ২৩ রানে ৩ উইকেট নেন সাকিব।

এর আগে, সাকিব আল হাসানের ঝড়ো অর্ধশতকে প্রথমে ব্যাট করে ১৪৯ রান সংগ্রহ করে ফরচুন বরিশাল। এর মাধ্যমে ৬ ম্যাচে ৪ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেল বরিশাল। অন্যদিকে, ৭ ম্যাচে ৩ জয় নিয়ে পয়েন্ট টেবিলের চারে আছে চট্টগ্রাম।

আরও পড়ুন: রমিজ রাজা ক্রিকেট বোঝেন না, বিস্ফোরক মন্তব্য হাফিজের


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply