কাজ করল না গোমূত্র; করোনা আক্রান্ত বিজেপি নেত্রী

|

ছবি: সংগৃহীত।

করোনাভাইরাস নিরাময়ে গোমূত্রের উপকারিতা নিয়ে মুখ খুলে অনেকবারই খবরের শিরোনাম হয়েছেন ভারতের বিতর্কিত বিজেপি নেত্রী সাধ্বী প্রজ্ঞা। এবার তিনিই আক্রান্ত হয়েছেন করোনায়। খবর ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের।

সোমবার (৩১ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক বিবৃতিতে সাধ্বী নিজেই জানান এ তথ্য।

টুইট বার্তায় সাধ্বী লেখেন, সোমবার আমার করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। বর্তমানে আমি চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছি। গত দুইদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন তাদের সকলকে সতর্ক থাকার জন্য অনুরোধ করছি। প্রয়োজন হলে করোনা পরীক্ষাও করে নেবেন। আপনাদের শরীর যাতে ঠিক থাকে ঈশ্বরের কাছে সেই প্রার্থনা করি।

গোমূত্রের উপকারিতা নিয়ে বারবার মন্তব্য করে বিতর্ক সৃষ্টি করেছেন সাধ্বী। বলেছেন, গোমূত্র ক্যান্সার নিরাময়ে কাজ করে। সাধ্বী নিজেও স্তন ক্যান্সারে আক্রান্ত ছিলেন। গোমূত্র পান করেই তিনি আরোগ্য লাভ করেছিলেন বলে দাবি করেছিলেন তিনি।

গত বছর করোনা থেকে সুরক্ষার উপায় হিসেবে সাধ্বীর দেয়া একটি বক্তব্য নিয়ে বেশ বিতর্কের সৃষ্টি হয়। তিনি বলেছিলেন, গোমূত্র ফুসফুসের সংক্রমণ ও করোনাভাইরাস থেকে সুরক্ষিত রাখে। নিজের অনেক শারীরিক সমস্যা আছে উল্লেখ করে তিনি বলেন, আমি নিয়মিত গোমূত্র পান করি। তাই করোনাভাইরাসের আক্রমণ থেকে বাঁচতে তার কোনো ওষুধ খাওয়ার দরকার নেই বলেও দাবি করেন এই নেত্রী।

আরও পড়ুন:  ইল শিকার করতে গিয়ে শক, ছটফট করতে করতে কুমিরের মৃত্যু (ভিডিও)

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply