নড়াইল পাসপোর্ট অফিস থেকে দুই রোহিঙ্গাসহ আটক ৩

|

নড়াইল পাসপোর্ট অফিস থেকে দালালসহ দুই রোহিঙ্গা বোনকে আটক করেছে পুলিশ। এরা হলেন-নুর ফাতেমা (২১) ও জয়নাব বিবি (২৫)। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে দুই বোনকে সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

এর আগে সোমবার দুপুরে নড়াইলের আলাদাতপুর আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে দুই বোনকে আটক করা হয়। তারা কক্সবাজারের উখিয়ার কুতুবপাল রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা। ৫০ হাজার টাকার বিনিময়ে দালালচক্রের কামাল হোসেন (২৫) তাদের পাসপোর্ট করিয়ে দেয়ার কথা বলে নড়াইলে নিয়ে আসেন। এ সময় কামালকে আটক করা হয়। কামাল বান্দরবান জেলার আদর্শ গ্রামের সৈয়দ নবীর ছেলে।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন,মালয়েশিয়া যাওয়ার উদ্দেশ্যে দালালচক্রের মাধ্যমে নড়াইল পাসপোর্ট অফিস আসেন নুর ফাতেমা ও জয়নাব। দুই বোনের কথায় সন্দেহ হলে তাদের আটক করা হয়। তাদের রোহিঙ্গা ক্যাম্পে ফিরিয়ে দিয়ে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুলিশের প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম পিপিএম, সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান, সদর থানার ওসি আনোয়ার হোসেন, ওসি (তদন্ত) হরিদাস রায়সহ সাংবাদিকবৃন্দ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply