সিনিয়র সাংবাদিক পীর হাবিবুর রহমান মারা গেছেন

|

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রাজধানীর একটি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকেল ৪টা ৮ মিনিটে মারা যান তিনি।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিএসএমএমইউতে চিকিৎসাধীন অবস্থায় পীর হাবিবুর রহমান স্ট্রোক করলে ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়।

গত বছরের অক্টোবরে মুম্বাইয়ে বোনম্যারো ট্রান্সপ্লান্টেশনের মাধ্যমে ক্যানসার মুক্ত হন পীর হাবিবুর রহমান। এরপর ২২ জানুয়ারি তিনি করোনায় আক্রান্ত হন। তবে করোনামুক্ত হলেও কিডনি জটিলতার কারণে বিএসএমএমউতে ভর্তি হয়েছিলেন তিনি।

আজ শনিবার তার উত্তরার বাসায় নেওয়া হবে। বাদ এশা উত্তরা চার নম্বর সেক্টরের পার্ক মসজিদে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। আগামীকাল বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য কেন্দ্রীয় শহিদ মিনারে তার মরদেহ রাখা হবে। বাদ জোহর জাতীয় প্রেসক্লাবে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। এরপর পীর হাবিবুর রহমানের মরদেহ ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে নেওয়া হবে। বেলা তিনটায় তার মরদেহ বাংলাদেশ প্রতিদিন কার্যালয়ে নেওয়া হবে।

বরেণ্য সাংবাদিক, রাজনৈতিক বিশ্লেষক ও কলামিস্ট পীর হাবিবুর রহমানের জন্ম ১৯৬৪ সালের ১৬ ফেব্রুয়ারি সুনামগঞ্জ শহরে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply