কাজে যাওয়া হলো না দুই বিদ্যুৎকর্মীর

|

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়ায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে স্থানীয় বিদ্যুৎ উপকেন্দ্রের দুই কর্মী নিহত হয়েছেন। রোববার (৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে কুলাউড়া-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের লোয়াইইনি চা বাগান এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। অফিসের কাজে মোটরসাইকেলযোগে মৌলভীবাজার যাচ্ছিলেন।

নিহত মোটরসাইকেল আরোহী দুইজন হলেন কুমিল্লা জেলার বাসিন্দা বুলবুল মিয়া (৪২) ও ব্রাহ্মণবাড়িয়ার বাসিন্দা ফখর উদ্দিন (২৫)। তারা কুলাউড়া বিদ্যুৎ উপকেন্দ্রের কর্মচারী হিসেবে দায়িত্বরত ছিলেন।

পুলিশ ও ফায়ার সার্ভিসসূত্রে জানা যায়, রোববার বিকেলে বুলবুল ও ফখরউদ্দিন একটি মোটরসাইকেলযোগে মৌলভীবাজার যাচ্ছিলেন। লোয়াইইনি চা বাগান এলাকায় পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান বুলবুল ও ফখরউদ্দিন।

স্থানীয়রা খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল থেকে নিহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কুলাউড়া থানার উপ পরিদর্শক আব্দুর রহিম জানান, নিহতদের স্বজনদের সাথে যোগাযোগ করা হচ্ছে। নিহতদের আত্মীয় স্বজনের সাথে আলাপ করে লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply