কোটচাঁদপুরে ব্যবসায়ীকে আটকের প্রতিবাদে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ

|

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহের কোটচাঁদপুরে থানা পুলিশ কর্তৃক এক ব্যবসায়ীকে আটকের প্রতিবাদে শহরের সমস্ত ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দিয়েছে ব্যবসায়ীরা।
বস্ত্র মালিক সমিতির সভাপতি ও পৌর প্যানেল মেয়র আনয়ারুল ইসলাম সেণ্টু জানান, কোন কারণ ছাড়াই মঙ্গলবার রাত ৯টার দিকে কোটচাঁদপুর শহরের বিশিষ্ট ব্যবসায়ী সুবান ইলেকট্রিক্স’র মালিক আব্দুস সুবাহানকে কোটচাঁদপুর থানার এসআই সৈয়দ আলী তার প্রতিষ্ঠান থেকে তুলে নিয়ে যায়। বিষয়টি নিয়ে রাতেই ব্যবসায়ীরা থানা অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমারের সাথে কথা বলেন। সুবাহানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আছে তাকে ছাড়া যাবেনা সাফ জানিয়ে দেন থানা কর্তা ।

সোহাগ গার্মেণ্টস এর মালিক সোহাগ হোসেন বলেন, সুবাহান একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী তিনি কোন রাজনীতির সাথে জড়িত নন। এর আগেও পুলিশ ও ডিবি পুলিশ তিন দফা সুবানকে গ্রেফতার করে ছেড়ে দিয়েছে।

তবে ব্যবসায়ীরা বলছেন, সুবাহানকে ছেড়ে দেওয়া না হলে আমরা ব্যবসা প্রতিষ্ঠান আপাতত বন্ধ রাখবো। বিকালে ব্যবসায়ীরা মিটিংএ বসবেন এবং পরবর্তী করণীয় ঠিক করবেন। এদিকে সমগ্র ব্যবসা প্রতিষ্ঠান হঠাৎ বন্ধ হয়ে যাওয়ায় সাধারণ ক্রেতারা চরম বিপাকে পড়েছে। এলাকার সচেতন মহল মনে করছেন বিষয়টি দ্রুত সুরাহা হওয়া উচিত। তা না হলে শান্ত পরিস্থিতি অশান্ত হয়ে উঠতে পারে।

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার এ প্রতিবেদককে বলেন, সুবাহান জামায়াতের রাজনীতির সাথে জড়িত ও অর্থ যোগান দাতা এ ছাড়াও তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। পুলিশ সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করেছে।









Leave a reply