ধর্ষণচেষ্টায় বাধা দেয়ার পঞ্চাশোর্ধ্ব নারীকে হত্যা, হামলাকারী আটক

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের পোড়াহাটিতে ধর্ষণে বাধা দেওয়ায় পঞ্চাশ বছর বয়সী এক নারীকে জখম করে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে একটি বাগানের ভেতর এ ঘটনা ঘটে।

পোড়াহাটি ইউনিয়নের সাবেক মেম্বার সৈকত আলী জানান, বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে ছাগলের জন্য পাতা সংগ্রহ করতে একটি বাগানে যান ভুক্তভোগী। সেখানে হত্যায় অভিযুক্ত ব্যক্তি আগে থেকেই ওৎ পেতে ছিল। সে ভুক্তভোগীর মুখ কাপড় দিয়ে বেঁধে তাকে ধর্ষণের চেষ্টা করে, এবং ইট ও কাঠের বাটাম দিয়ে এলোপাতাড়ি আঘাত করে তার দুই হাত ভেঙে দেয়। সাবেক মেম্বার সৈকত আলী জানান, তিনি এবং অন্যান্য পথচারীরা ঘটনাস্থলে উপস্থিত হলে ওই নারীকে উলঙ্গ অবস্থায় দেখতে পান তারা। সেসময় হামলাকারী ঘটনাস্থলেই ছিল।

পরে স্থানীয়দের সহযোগিতায় হামলাকারীকে আটক করে পাশ্ববর্তী ঝিনাইদহ র‍্যাবের হাতে তুলে দেয়া হয়। উপস্থিত জনতা ভুক্তভোগীকে আহত অবস্থায় উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করলে সেখান থেকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। ফরিদপুর নেয়ার পথে মারা যান ওই নারী।

এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে তীব্র ক্ষোভ বিরাজ করছে। মারা যাওয়ার পর ওই নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সোহেল রানা।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply