ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে, নিহত ২

|

স্টাফ রিপোর্টার, নাটোর

নাটোরের বড়াইগ্রামে মাছ বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়ক সংলগ্ন হোটেলে ঢুকে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই হোটেলের এক নারী শ্রমিক সহ দুই শ্রমিক মারা গেছে। এ সময় শাহীন আলম নামে অপর এক শ্রমিক গুরুতর আহত হয়েছে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার শ্রীরামপুর এলাকায় নুরে-আলম তেলপাম্প সংলগ্ন আল-আমিন হোটেলে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত দেছের আলীর ছেলে শাহ মোহাম্মদ ও কায়েমকোলা গ্রামের আমীর উদ্দিনের স্ত্রী হাসিনা বানু।

বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম ও স্থানীয়রা জানান, ময়মনসিংহ থেকে পাবনাগামী মাছ বোঝায় একটি ট্রাক সকাল ৬ টার দিকে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের শ্রীরামপুর এলাকায় নুরে আলম তেল পাম্পের কাছে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সড়ক সংলগ্ন হোটেল আল-আমিনের মধ্যে ঢুকে পড়ে। এ সময় ট্রাকের নিচে চাপা পড়ে হোটেল শ্রমিক শাহ মোহাম্মদ ও হাসিনা বানু ঘটনাস্থলেই মারা যায়। অপর শ্রমিক শাহীন আলম গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দুইটি উদ্ধার করে এবং আহত শাহীনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক করা হলেও ঘটনার পর চালক-হেলপার পালিয়ে গেছে।

এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply