সংবাদ সম্মেলন করে দল থেকে বিএনপি নেতার পদত্যাগ

|

সংবাদ সম্মেলনে অ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিব

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সালথা উপজেলা বিএনপির সদস্য অ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিব দলের সকল পদ থেকে পদত্যাগ করেছেন। একই সাথে তার ভাই অ্যাডভোকেট আজিজুর রহমান লিটন জেলা যুবদলের যুগ্ম সাংগঠনিক সম্পাদক পদ ও জেলা আইনজীবী ফোরামের পদ থেকে পদত্যাগ করেছেন। হাবিবুর রহমান হাবিব বিএনপিতে যোগ দেয়ার আগে ছাত্রলীগ ও যুবলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় ফরিদপুর প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা জানান। সংবাদ সম্মেলনে আসার আগেই দলীয় নেতাদের কাছে পদত্যাগপত্র জমা দিয়ে এসেছেন বলে সাংবাদিকদের জানান তিনি।

সংবাদ সম্মেলনে সম্পূর্ণ ব্যক্তিগত কারণে বিএনপি থেকে পদত্যাগ করছেন জানিয়ে অ্যাডভোকেট হাবিব বলেন, কারো প্রতি কোনো রকম ক্ষোভ বা বিদ্বেষ থেকে এ পদত্যাগ নয়। আমার পরিবারের প্রায় পাঁচশো সদস্যদের মধ্যে আমরা দুই ভাই-ই বিএনপির সাথে জড়িয়েছিলাম। এখন আর কেউ বিএনপিতে রইলো না। তিনি রাজনীতি থেকে দুরে সরে আইনজীবী হিসেবেই ব্যস্ত থাকবেন বলে জানান।

লিখিত বক্তব্যে তিনি আরও জানান, তিনি স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি ও জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। ২০০০ সালে তিনি বিএনপিতে যোগ দেন এবং সালথা থানা বিএনপির সাধারণ সম্পাদক নির্বাচিত হন এবং পরবর্তীতে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদকও নির্বাচিত হন।

ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে এসময় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply