উইল জ্যাকসের ব্যাটে প্লে অফে নিশ্চিত চট্টগ্রামের জায়গা

|

ছবি: সংগৃহীত

উইল জ্যাকসের দুর্দান্ত ব্যাটিংয়ে সিলেট সানরাইজার্সকে ৪ উইকেটে হারিয়ে প্লে অফের জায়গা নিশ্চিত করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সিলেটের দেয়া ১৮৬ রানের বড় লক্ষ্য তাড়া করতে গিয়ে উইল জ্যাকসের অপরাজিত ৯১ রানের ওপর ভর করে ৫ বল হাতে রেখে ৪ উইকেটে জয় তুলে নেয় আফিফ হোসেনের চট্টগ্রাম।

সিলেটের বিপক্ষে চট্টগ্রামের রান করার ইনিংস পুরোটাই ছিল উইল জ্যাকসের দারুণ ব্যাটিংয়ের প্রদর্শনী। ওপেনিং জুটিতে জাকির হাসান ৯ বলে ১৭ রানের ক্যামিও খেলে ফিরে যান দ্রুত। এরপর অধিনায়ক আফিফ হোসেনও বেশি সময় টিকতে পারেননি ক্রিজে। চ্যাডউইক ওয়ালটনকে সাথে নিয়ে ৬৯ রানের জুটি গড়েন এই বিপিএলে নজর কাড়া ইংলিশ ব্যাটার উইল জ্যাকস। এরপর বেনি হাওয়েল দ্রুত ফিরে গেলেও শামীম হোসেন করেন ৭ বলে ২১ রান। এরপর মেহেদি মিরাজ দ্রুত ফিরলেও উইল জ্যাকস দলের জয় নিশ্চিত করেই মাঠ ছাড়েন। তার ৫৭ বলে ৯২ রানের ইনিংসে ছিল ৮টি চার ও ৪টি ছয়।

এর আগে, বোপারা, সিমন্স, মোসাদ্দেক, এনামুল বিজয়, ইনগ্রামদের ছোট কিন্তু কার্যকর ইনিংসে বড় সংগ্রহ গড়ে বিপিএল থেকে বিদায় নিশ্চিত করে ফেলা সিলেট। কিন্তু বোলারদের ব্যর্থতায় একটি জয়ের সাথে আর কিছুই যোগ করতে পারলো না বোপারার দল।

আজকের পরের ম্যাচে মুখোমুখি হবে খুলনা টাইগার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এই ম্যাচে ফলাফলের ওপর নির্ভর করছে মিনিস্টার ঢাকার ভাগ্য। খুলনা হারলে প্লে অফে জায়গা নিশ্চিত হবে ঢাকার।

আরও পড়ুন: আইপিএলের নিলামে কেউ কিনলো না সাকিবকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply