ফরিদপুরে গাঁজা সেবনে বাধা দেয়ায় হামলার অভিযোগ, মহিলাসহ আহত ৭

|

Exif_JPEG_420

ফরিদপুর প্রতিনিধি, ১২ ফেব্রুয়ারি:

ফরিদপুরের নগরকান্দায় গাঁজা সেবনে বাধা দেয়ায় মুদি দোকানদারের উপর হামলা চালানোর একটি অভিযোগ পাওয়া গেছে। এতে মহিলাসহ অন্তত ৭ জন আহত হয়েছেন। মুদি দোকানদার পৌরসভার মধ্য জগদিয়া গ্রামের সামচু মাতুব্বর।

জানা গেছে, পৌর এলাকার মধ্য জগদিয়া গ্রামে বাড়ির পাশে মুদি দোকান করেন ঐ গ্রামের সামচু মাতুব্বর। তার দোকানের পাশে বসে মাদক সেবন করে এলাকার কিছু বখাটে কিশোর। বারবার নিষেধ করলেও তার তোয়াক্কা করেননি ওই কিশোররা। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাতে আবারও মাদক সেবনের আসর বসালে তাতে বাধা দেন সামচু মাতুব্বর। এতে ক্ষিপ্ত হয়ে তার উপর হামলা করে মাদক সেবনকারীরা। তাকে বাঁচাতে এগিয়ে আসেন তার স্ত্রী, ছেলে ও ছেলের বউ। এ সময় হামলাকারীরা তাদেরকেও মারপিট করে। এ হামলা প্রতিহত করতে গেলে উভয়ের পক্ষের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে।

খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় উভয় পক্ষের মহিলাসহ কমপক্ষে ৭ ব্যক্তি আহত হয়। আহতদের নগরকান্দা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে সামচু মাতুব্বর, রিজিয়া বেগম, পলাশ ও মনোয়ারা বেগমের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সামচু মাতুব্বর বলেন, প্রতিদিন আমার দোকানের পিছনে গ্রামের কাঞ্চন শেখের ছেলে প্রান্ত শেখের নেতৃত্বে মাদক সেবনের আড্ডা বসে। আমি বাধা দেওয়ায় আমার উপর হামলা চালায়। এ সময় আমার স্ত্রী, ছেলে ও ছেলের বউকে মারপিট করে তারা।

কাঞ্চন শেখের ছেলে সাইদুল শেখ জানায়, আমার ছোট ভাই প্রান্তর সাথে সামচু মাতুব্বর ঝগড়া করেছে। আমি খবর পেয়ে ওখানে গেলে তারা আমাকে মারপিট করে।

নগরকান্দা থানা অফিসার ইনচার্জ হাবিল হোসেন বলেন, সংঘর্ষের সংবাদ পেয়ে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এখনও কোনো পক্ষের লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। মাদক সেবনের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

আরও পড়ুন: ছাগলের ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষ, মামাতো ভাইয়ের লাঠির আঘাতে ফুফাতো ভাইয়ের মৃত্যু

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply