ঝিনাইদহে হাসপাতালে পকেটমার মা-মেয়ে আটক

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জেলেহা (৩৫) ও রোকসানা (২০) নামে দুই নারী পকেটমারকে আটক করে পুলিশে সোপর্দ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বহিঃবিভাগে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, আটককৃত দুই নারী সর্ম্পকে মা-মেয়ে। তারা ফরিদপুর জেলার বদনপুরের সেন্টু মোল্লার স্ত্রী জেলেহা ও মেয়ে রোকসানা।

জানা যায়, শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বহিঃবিভাগে ফুলবাড়ি গ্রামের তানিয়া, তাহেরপুর গ্রামের জামিলা ও কাগমারি গ্রামের কুলসুম নামে ৩ রোগী চিকিৎসা সেবা নেওয়ার জন্য লাইনে দাঁড়ায়। এ সময় ভিড়ের মধ্যে লাইনে থাকা ৩ নারীর কাঁধে ঝুলানো ব্যাগ থেকে নগদ ৬ হাজার ১শ টাকা ও একটি মোবাইল ফোন কৌশলে বের করে নেয় আটক দুই নারী পকেটমার। বিষয়টি বুঝতে পেরে হাসপাতালের সিসি ক্যামেরা দেখে তাদেরকে শনাক্ত করা হয়। পরে তাদের পাকড়াও করে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়।

এলাকায় সাপ খেলার আড়ালে তারা এই অপকর্ম চালায় বলে জানান স্থানীয়রা। এ রিপোর্ট লেখা পর্যন্ত আটক দুই নারী কোটচাঁদপুর থানা পুলিশ হেফাজতে রয়েছে। তাদেরকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন দায়িত্বরত পুলিশ অফিসার এসআই ইয়াসিন আলী।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply