বুথের ভেতরেই দুই মহিলা প্রার্থীর হাতাহাতি

|

ছবি: সংগৃহীত

ভারতের বিধাননগরে পৌরসভার ভোটগ্রহণ চলছে। ভোটচলাকালীন বিধাননগরের ৩৭ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেস ও বিজেপি প্রার্থীর মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

ভারতীয় গণমাধ্যম নিউজ১৮’র প্রতিবেদনে বলা হয়, সকাল ১০টা নাগাদ একটি বুথে ঢুকতে যান ৩৭ নং ওয়ার্ডের বিজেপি প্রার্থী প্রমিতা সাহা এবং তৃণমূল প্রার্থী মিনু দাস। মিনু দাস প্রথমে বাধা দেন প্রমিতা দেবীকে। সেই বাধা কাটিয়ে বিজেপি প্রার্থী বুথে ঢুকে পড়েন। এরপরই তৃণমূল প্রার্থী মিনুদেবী বুথ থেকে প্রমিতা দেবীকে বের করে দেয়ার চেষ্টা করেন। তাতেই দু’জনে জড়িয়ে পড়েন হাতাহাতিতে। নিরাপত্তারক্ষীরা এসে তাদের থামানোর চেষ্টা করেন। কিন্তু কোনো বাধাই মানেননি কোনো প্রার্থী।

দুই মহিলা প্রার্থীর মধ্যে হাতাহাতিতে ক্রমশই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। এমনকি পুলিশের বাধা পেরিয়ে বারবার আক্রমণাত্মক হয়ে উঠতে দেখা গিয়েছে দুই মহিলা প্রার্থীকে।

আরও পড়ুন: পালিয়ে বিয়ে করায় তরুণীর মাথা কেটে বারান্দায় ঝুলিয়ে রাখলো মা-ভাই

বিজেপি প্রার্থী প্রমিতা সাহার অভিযোগ, তৃণমূল প্রার্থী সেখানে ব্যালটে ছাপ দিচ্ছিলেন। এমনকি বুথে সকাল থেকেই বিজেপি এজেন্টকে বসতে দেয়া হয়নি বলে জানা যায়। আর তার প্রতিবাদ করতে গিয়েই তৃণমূল প্রার্থীর হাতে হেনস্তা হতে হয়েছে তাকে। ঘটনাস্থল থেকেই বিধাননগরের পুলিশ কমিশনারকে ফোন করে অভিযোগ জানান তিনি। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন মিনু দাস।

পরে স্থানীয় পুলিশের সশস্ত্র বাহিনী ও নিরাপত্তারক্ষীরা পরিস্থিতি সামাল দেন। তবে অভিযোগ পেয়েই এই ঘটনা নিয়ে রিপোর্ট তলব করেছে রাজ্য নির্বাচন কমিশন। এমনকি রিটার্নিং অফিসারের কাছে সমস্ত বিস্তারিত তথ্য চেয়েছেন কমিশনার সৌরভ দাস।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply