ভোলায় ভুয়া দুদক কর্মকর্তা আটক

|

গ্রেফতারকৃত ভুয়া দুদক কর্মকর্তা মোস্তাফিজুর রহমান সবুজ (২৪)

ভোলা প্রতিনিধি:

ভোলার লালমোহনে মোস্তাফিজুর রহমান সবুজ (২৪) নামের এক ভুয়া দুদক কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) ভোরে চরফ্যাশন উপজেলা থেকে তাকে আটক করা হয়। আটক মোস্তাফিজুর রহমান সবুজ চরফ্যাশনের চরমানিকা ইউনিয়নের চর কচ্ছপিয়া এলাকার বাসিন্দা, সে তজুমদ্দিন সরকারি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র।

পুলিশ জানায়, কয়েকদিন আগেই আটককৃত সবুজ লালমোহন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনের কাছে দুদক কর্মকর্তা পরিচয়ে ১০ হাজার টাকা হাতিয়ে নেয়। ওই টাকা পাওয়ার পরই তার কাছেই আবারও এক লক্ষ টাকা দাবি করে সে। এরপর বিষয়টি নিয়ে ভাইস চেয়ারম্যান লালমোহন থানায় সাধারণ ডায়েরি করেন। পুলিশ সাধারণ ডায়েরির ভিত্তিতেই মঙ্গলবার ভোরে চরফ্যাশন উপজেলার কচ্ছপিয়া এলাকা থেকে সবুজের ফোন ট্র্যাক করে তাকে আটক করে।

লালমোহন থানার ওসি (তদন্ত) মো. এনায়েত হোসেন জানান, সবুজ নিজেকে দুদক কর্মকর্তা পরিচয় দিয়ে গত ৭ ফেব্রুয়ারি লালমোহন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনের মুঠোফোনে কল দিয়ে টাকা দাবি করে। এ ঘটনায় ভাইস চেয়ারম্যান থানায় সাধারণ ডায়েরি করেন, এর ভিত্তিতে সবুজকে আটক করা হয়। এ ঘটনায় সবুজের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে তাকে ইতোমধ্যেই জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।


/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply