বগুড়ায় যুবলীগ নেতা হত্যাকাণ্ডের নেপথ্যে এক নারীর দুই প্রেম

|

গ্রেফতারকৃত তারেক রহমান (১৮) ও মো. মিঠুন (২৮)

বগুড়া ব্যুরো:

এক নারীর সাথে দুজনের প্রেম নিয়ে দ্বন্দ্বের জেরে বগুড়া শহরের এডওয়ার্ড পার্কে ওয়ার্ড যুবলীগ নেতা মিরাজ আলী খুন হয়েছে বলে জানা গেছে। হত্যাকাণ্ডের পর ১২ ঘণ্টার মধ্যে জড়িত এক কিশোরসহ মোট তিনজনকে গ্রেফতারের পর এমন তথ্যই জানিয়েছেন বগুড়ার পুলিশ সুপার।

এর আগে, মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে বগুড়া পৌর পার্কের ব্যায়াম পয়েন্টে ছুরিকাঘাতে খুন হন শহরের ২ নম্বর ওয়ার্ড যুবলীগের সদস্য ও অটোরিকশা মেকানিক মিরাজ আলী (২০)।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী জানান, বগুড়া শহরের এক নারীর সাথে প্রেমের সম্পর্ক ছিলো দক্ষিণ বৃন্দাবনপাড়া এলাকার মিরাজের। সম্প্রতি সোনাতলা উপজেলার এক কিশোরের (১৬) সঙ্গেও ফেসবুকে ওই নারীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি নিয়ে ফোনকল এবং ম্যাসেঞ্জারে কয়েকদিন ধরেই ওই কিশোরের সঙ্গে মিরাজের বাদানুবাদ হচ্ছিলো। একপর্যায়ে হুমকি পাল্টা হুমকি চলে তাদের মধ্যে।

বিষয়টি নিয়ে মীমাংসার জন্য দুজনই নিজেদের পরিচিতদের সাথে নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় অ্যাডওয়ার্ড পার্কে যায়।সেখানে আবারও বাকবিতণ্ডার এক পর্যায়ে ওই কিশোর এবং তার সঙ্গীরা মিরাজ ও তার সহযোগী নাজমুলকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া শুরু হলেও রাতেই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মিরাজ।

পুলিশ সুপার আরও জানান, পুলিশের বেশ কয়েকটি টিম রাতভর অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত কিশোর (১৬) এবং তার দুই সহযোগী তারেক রহমান (১৮) এবং মো. মিঠুন (২৮) কে বুধবার ভোরে সোনাতলা থেকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি এবং অভিযুক্ত কিশোরের পরনে থাকা রক্তমাখা জ্যাকেট জব্দ করে পুলিশ।

প্রেমঘটিত দ্বন্দ্ব ছাড়াও এ হত্যাকাণ্ডের পেছনে অন্য কোনো কারণ রয়েছে কি না, তা জানতে বিকেলে গ্রেফতারকৃতদের ৭ দিনের রিমান্ড আবেদনসহ আদালতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ সুপার।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply