পাকিস্তান বোর্ডের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগে পিএসএল ছাড়লেন ফকনার!

|

ছবি: সংগৃহীত।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে চুক্তিভঙ্গের অভিযোগ এনে পিএসএল ছাড়ার ঘোষণা দিলেন কোয়েটা গ্ল্যাডিয়টর্সে খেলা অস্ট্রেলিয়ান অলরাউন্ডার জেমস ফকনার। তিনি বলেছেন, চুক্তিতে বর্ণিত শর্ত এবং আর্থিক বিষয়গুলো মেনে চলেনি পিসিবি, এবং পুরো সময় তার সাথে মিথ্যা বলে গেছে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের ওপর মিথ্যাচারের মতো গুরুতর অভিযোগ এনে জেমস ফকনার টুইটে বলেন, পাকিস্তানের ক্রিকেট ফ্যানদের কাছে দুঃখপ্রকাশ করছি এই জন্য যে, পিএসএল ২০২২ এর শেষ দুটো ম্যাচ থেকে নিজেকে প্রত্যাহার করে নিচ্ছি এবং পিএসএল না খেলার সিদ্ধান্ত নিয়েছি। এই সিদ্ধান্তের কারণ হচ্ছে, পাকিস্তান ক্রিকেট বোর্ড আমার সাথে হওয়া চুক্তি রক্ষা করেনি। আমি পুরো সময়ই বোর্ডের এই মিথ্যাচার দেখে গেছি। আমি কষ্ট পাচ্ছি কারণ, পাকিস্তানে ক্রিকেট ফেরত নিয়ে আসার ব্যাপারে আমার আগ্রহ ছিল অনেক বেশি। এখানে দারুণ কিছু প্রতিভা আছে আর সমর্থকরাও দারুণ। কিন্তু পাকিস্তান ক্রিকেট বোর্ড আমার সাথে যে আচরণ করেছে তা রীতিমতো নিন্দনীয়।

তবে ফকনারের টুইটে বলা অভিযোগগুলোর জবাবে পাল্টা টুইট করেছে পিসিবি। টুইটে তারা বলেছে, জেমস ফকনারের মিথ্যা এবং বিভ্রান্তিকর অভিযোগ পিসিবি ও কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের নজরে এসেছে। খুব দ্রুত এ ব্যাপারে বিবৃতির মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

আরও পড়ুন: কোহলিকে বাইরে রেখেই শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের টি-টোয়েন্টি দল ঘোষিত


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply