রাজনীতি নিয়ে এখনও ভাবছেন না সাকিব

|

বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান জানিয়েছেন, রাজনীতিতে আসা নিয়ে তিনি এখনও কিছু ভাবেননি। ক্রিকেট নিয়েই পড়ে থাকতে চান এবং মনোযোগটা খেলাতেই থাকবে।

তবে সাকিব এটাও মনে করিয়ে দিয়েছেন, ভবিষ্যৎ নিয়ে কেউ কিছু বলতে পারে না।

ভারতের সংবাদসংস্থা পিটিআই -এর সঙ্গে আলাপচারিতায় সাকিব এসব কথা বলেছেন।

নিদাহাস ট্রফির আগে সপরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছিলেন সাকিব আল হাসান। দাওয়াত পেয়েছিলেন রাষ্ট্রপতির। সপরিবার বঙ্গভবনে গিয়ে রাষ্ট্রপতির দাওয়াত রক্ষা করেছিলেন সাকিব। এরপর থেকেই অনেকের প্রশ্ন, ক্রিকেট ছাড়ার পর সাকিব কি রাজনীতিতে আসতে যাচ্ছেন?

রাজনীতিতে যাওয়া প্রসঙ্গে সাকিব বলেন, বিষয়টি নিয়ে আমি কোনো চিন্তা করিনি, তাই এখনই এটি নিয়ে কথা বলা কঠিন। ক্রিকেটই আমার জীবন এবং আমার ফোকাস সেখানেই থাকবে।

গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করা প্রসঙ্গে বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার বলেন, এটি একটি সৌজন্যমূলক সাক্ষাৎ ছিল। তিনি (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) ক্রিকেটকে অনেক ভালোবাসেন এবং সবসময় ক্রিকেটারদের উৎসাহিত করেন।

কলকাতা নাইট রাইডার্স ছেড়ে সাকিব এবার যোগ দিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদে। প্রথম ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ২৩ রানে দুই দুইকেট নিয়ে দারুণ সাফল্য পেয়েছিলেন এই বাঁহাতি অলরাইন্ডার। কিন্তু দ্বিতীয় ম্যাচে খুব একটা ভালো করতে পারেননি। ৩৪ রানে এক উইকেট পান। আজ তার দল মাঠে নামবে কলকাতার বিপক্ষে।









Leave a reply