নতুন গানে নেচে ভাইরাল সামান্থা (ভিডিও)

|

ছবি: সংগৃহীত

ভারতের দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভুর নাচের দক্ষতা নিয়ে নতুন করে বলার কিছু নেই। আল্লু অর্জুন অভিনীত সাড়া জাগানো সিনেমা ‘পুস্পা: দ্য রাইজ’ এর আইটেম গানে প্রথমবারের মতো নেচে বেশ আলোচনার সৃষ্টি করেন এই অভিনেত্রী। আবেদনময়ী রূপে সকলের নজর কাড়েন তিনি। ফের আরও একটি গানে নেচে ভাইরাল হলেন সামান্থা।

সম্প্রতি ‘হালামাথি হাবিবি’ গানে মজেছেন দক্ষিণী সিনেমার এই জনপ্রিয় অভিনেত্রী। গত বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে এয়ারপোর্টে বিজয় অভিনীত এ গানে নাচতে আরম্ভ করেন সামান্থা। বিজয়ের নাচের সব স্টেপে ঠিকঠাক মতো পারফর্ম করেন তিনি। আর সেই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এ অভিনেত্রী লিখেন, ‘শুধু আরেকটি গভীর রাতের ফ্লাইট না…। আজ রাতের জন্য ছন্দ হয়ে থাক।’ এরপর ভিডিওটি দ্রুত ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। যা এখন রীতিমতো ভাইরাল।

এদিকে ‘বিস্ট’ সিনেমায় বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। এছাড়াও অভিনয় করছেন- ভিটিভি গণেষ, অপর্ণা দাস, যোগী বাবু, লিলিপুট ফারুকী, অঙ্কুর অজিত প্রমুখ। সান পিকচার্সের ব্যানারে নির্মিত হচ্ছে তামিল ভাষার অ্যাকশন-ড্রামা ঘরানার এই সিনেমা। আগামী ১৪ এপ্রিল সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply