মাগুরায় নদীতে গোসলে নেমে নিখোঁজ ছাত্রের মরদেহ উদ্ধার

|

মাগুরা প্রতিনিধি:

মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে গোসল করতে নেমে নিখোঁজ কলেজ ছাত্র রায়হানুল আবেদিন দিব্য (২০) এর মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খুলনা থেকে তিন সদস্যের একটি ডুবুরি দল রাতে আড়মাঝি মধুমতি নদীর ঘাটে এসে পৌঁছায়। এ সময় তারা তিন জনই ডুবে যাওয়া স্থানে তল্লাশিতে নামে। আধা ঘণ্টা সময়ের ব্যবধানে ডুবে যাওয়া স্থান থেকেই রাত সাড়ে নয়টার দিকে দিব্যের মৃতদেহ উদ্ধার করে উপরে নিয়ে আসে।

মৃতদেহটি নদী থেকে পাড়ে আনলে কান্নায় ভেঙ্গে পড়ে স্বজনরা। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার আড়মাঝি গ্রামের উত্তর পাড়ায় মধুমতি নদীতে গোসল করতে নেমে আর ফিরে আসেনি রায়হানুল আবেদিন দিব্য।

নদীর পাড়ে কৃষি জমিতে কাজ করা কৃষকেরা দিব্যকে গোসলে নামতে দেখে দীর্ঘক্ষণ পরেও না ওঠায় তারা নদীতে নেমে তাকে না পেয়ে তার ফুপুর বাড়িতে সংবাদ দেয়। অনেক খুঁজে না পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকে জানালে তারা ঘটনাস্থলে এসে তল্লাশি চালায়। নদীতে পানি বেশি থাকায় ফায়ার সার্ভিস খুলনা ডুবুরি দলকে খবর দেয়।

রায়হানুল আবেদিন দিব্য উপজেলার নারিকেল বাড়িয়া গ্রামের হান্নান মোল্যার ছেলে। সে বগুড়া মাজিদুল হক কলেজ থেকে দ্বাদশ শ্রেণি পাশের পর একই কলেজে অনার্স প্রথম বর্ষে রসায়ন বিভাগের ছাত্র। স্বপরিবারে তারা বগুড়ায় বসবাস করে। এক সপ্তাহ আগে আড়মাঝি গ্রামের ফুফু বাড়িতে বেড়াতে এসেছিল তারা।

দিব্যর চাচা ওয়ালিউর রহমান জানান, দিব্য, তার মা-বাবার সাথে বগুড়ায় বসবাস করে। সপ্তাহখানেক আগে তারা ফুফু বাড়ি মহম্মদপুর উপজেলার আড়মাঝি গ্রামে বেড়াতে আসেন। বৃহস্পতিবার দুপুরে পরিবারের নিষেধ সত্ত্বেও নদীতে গোসলের জন্য বাড়ি থেকে বের হয়। পরে তার আর খোঁজ পাওয়া যায়নি। সে সাঁতার জানত না।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply