ফরিদপুরে আওয়ামী লীগের দু’পক্ষে সংঘর্ষে নিহত ১

|

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের সদরপুর উপজেলার কৃষ্ণপুরে স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও কমপক্ষে ৩০ জন। ভাংচুর করা হয়েছে অর্ধশত দোকান ঘর।

খবর পেয়ে সদরপুর, ভাঙ্গা, নগরকান্দা থানা পুলিশ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে টিয়ারশেল ও শর্টগানের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানিয়েছেন, কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগের সাধরাণ সম্পাদক বেল্লাল ফকির এবং সাবেক সভাপতি ও চেয়ারম্যান ওয়াজেদ মন্ডলের ছেলে তিতাস মন্ডলের সাথে দীর্ঘদিন যাবত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দ্বন্দ্ব চলে আসছিল।

এরই যের ধরে গতকাল রোববার বিকালে একবার উভপক্ষে সংঘর্ষ হয়। আজ সোমবার সকালে আবারও সংঘর্ষ শুরু হলে তিতাস গ্রুপের সমর্থক মান্নান সিকদার মানু নামে একজন ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই নিহত হন। আহতরা সদরপুর ও ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামান পাশা জানান, সংঘর্ষের খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে এসে প্রথমে তাদের ফিরে যেতে অনুরোধ করে। না শুনলে পুলিশ শর্টগানের ফাঁকা গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে তাদের ছত্রভঙ্গ করে।









Leave a reply