মাদকের টাকার জন্য সন্তানদের মারধর করে ভিডিও পাঠিয়ে টাকা নিতো পিতা

|

সন্তানসহ আটকের পর আল আমিন (বামে) পুলিশ সুপারের হেফাজতে মুন্না ও মুন্নী (ডানে)

স্টাফ রিপোটার,নরসিংদী:

নরসিংদীতে মাদকের টাকার জন্য নিজের দুই সন্তানকে মারধর ও ফাঁসিতে ঝুলিয়ে মারার হুমকি দেয়ায় গ্রেফতার হয়েছে এক ব্যক্তি।

দুটি শিশুই ঘুমিয়ে ছিল, তাদের দুজনকে ঘুম থেকে ডেকে তুলে মারধর করছেন এক ব্যক্তি। সেই সাথে তাদের মায়ের উদ্দেশে গালিগালাজ করছেন এবং বাচ্চা দুটোকে ফাঁসি দেয়ার হুমকিও দিচ্ছেন। এমন একটি ভিডিও বৃহস্পতিবার ( ৩ মার্চ) দিনব্যাপী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঘুরে বেড়াতে দেখা গেছে।

ভাইরাল ঐ ভিডিওর ব্যাপারে খোঁজ নিয়ে জানা যায় , শিশু দুটিকে মারধর করা ওই ব্যক্তি তাদের পিতা মো. আল আমিন (৩২)। আল আমিন মাদকাসক্ত এবং তার স্ত্রী সাকিনা আক্তার (২৫) সৌদি প্রবাসী। শিশু দুটির নাম যথাক্রমে মুন্না মিয়া (৬) এবং মুন্নী আক্তার (৪) ।

জানা যায়, সাত বছর আগে চান্দেরকান্দি ইউনিয়নের শ্রীনিধি গ্রামের মোজাম্মেল হকের মেয়ে সাকিনা বেগমের সাথে বিয়ে হয় একই গ্রামের আল আমিনের । গত সাত মাস আগে শিশু দুটির মা জীবিকার প্রয়োজনে সৌদি আরবে যান। এদিকে, আল আমিন গাঁজা-ইয়াবাসহ অন্যান্য মাদক সেবন করে নিয়মিত। নিয়মিত মাদকের টাকা না পাঠালেই সন্তানদের মারধর করে স্ত্রীর কাছে ভিডিও পাঠিয়ে টাকা আদায় করতো সে।

সম্প্রতি সন্তান দুটিকে মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে পুলিশ তদন্ত শুরু করে। বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে নরসিংদী ডিবি পুলিশের একটি দল রায়পুরার শ্রীনিধি রেলওয়ে স্টেশন এলাকা থেকে অভিযুক্ত আল আমিনকে দুই সন্তানসহ আটক করে।

আটকের পর তাদের নরসিংদী জেলা পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে আসা হয়। সেখানে দুই শিশুকে নতুন পোষাক সরবরাহ করেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

চান্দেরকান্দি ইউপি চেয়ারম্যান মেজবাহ উদ্দিন খন্দকার জানান , ঘটনাটি জেনে আমি সরেজমিনে ওই বাড়িতে গিয়েছি। আল আমিনকে বৃহস্পতিবার সকাল থেকেই পাওয়া যাচ্ছিলোনা। পরে জানা যায়, দুই সন্তানসহ আল আমিন পালিয়েছে সকালেই ।

তিনি আরও বলেন, ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওটি মাস তিনেক আগে আল আমিনের নিজের ফোনেই ধারণ করা। তার স্ত্রীর থেকে টাকা নেয়ার কৌশল হিসেবে সে এরকম ভিডিও করতো বলে জেনেছি। তবে এই ভিডিওটি তিনমাস আগের হলেও গতকাল সে কিংবা তার কাছের কেউ ভিডিওটি আবারও ফেসবুকে পোস্ট করে। এতদিন এটা আমরা কেউই দেখিনি।

নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম) জানান , শিশু দুটির পিতা আল আমিন মাদকাসক্ত। ইতোমধ্যে ওই ব্যাক্তিকে আটক করেছি আমরা। সে পুলিশ হেফাজতে আছে। শিশু দুটির পরিবারের অন্যান্য সদস্যদের খবর দেয়া হয়েছে। এ ব্যাপারে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

/এসএইচ



সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply