‘ক্যাচ মিস দেখে মনে হয়েছে, ওরা খেলার মধ্যেই ছিল না’

|

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

আফগানিস্তানের বিরুদ্ধে টি-তোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে ব্যাটিং ফিল্ডিংয়ের বাজে প্রদর্শনী দেখিয়ে ৮ উইকেটের বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, এতগুলো সহজ ক্যাচ মিস দেখে মনে হয়েছে, তারা খেলার মধ্যেই ছিল না।

বিসিবি সভাপতি আরও বলেন, আজকে খারাপ দিন গেছে। আজ যদি লিটন বা সাকিব যদি কিছু রান করতো, তাহলে ১৪০-১৫০ রানের চ্যালেঞ্জিং স্কোর হতো। ম্যাচ হেরেছি সেটা সমস্যা নয়। কিন্তু এই ম্যাচে ব্যাটিং, বোলিং, ফিল্ডিং-কোথাও প্রথম ম্যাচে খেলোয়াড়দের যে ফোকাস ও জয়ের ক্ষুধা ছিল, তা আমার চোখে পড়েনি। এটা হওয়া উচিত নয়। এই পারফরমেন্স কোনোভাবেই গ্রহণযোগ্য না। আর কাকে কী বলবো! যে আজ ক্যাচ মিস করেছে সে হয়তো আগেরদিনই দারুণ ক্যাচ ধরেছে। কিন্তু আজ, এক ম্যাচেই যেভাবে এতগুলো সহজ ক্যাচ মিস হলো তাতে মনে হয়েছে তারা খেলার মধ্যেই ছিল না।

ফিল্ডিং কোচ পাল্টানো নিয়েও কথা বলেন নাজমুল হাসান পাপন। তিনি বলেন, প্রথমে বলা হলো ফিল্ডিং কোচ বদলানো দরকার। আমরা তাই দেশীয় কোচ আনলাম। একজন ফিল্ডার একটা ক্যাচ ধরবে, এটাই স্বাভাবিক। এটাই সেই ফিল্ডারের দায়িত্ব। এখানে পরিকল্পনার অভাব বলে কিছু নেই। এখানে ম্যানেজমেন্টকে টেনে আনাও অপ্রয়োজনীয়।

আরও পড়ুন: বাজে ফিল্ডিংয়ের কারণে বোলারদের সাহায্য করতে পারছি না: মাহমুদউল্লাহ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply