মাকে নিয়ে মামাবাড়ি যাওয়া হলো না রাকিবের

|

বরগুনা প্রতিনিধি:

মাকে নিয়ে মামাবাড়িতে যাওয়ার পথে বরগুনার আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের চুনাখালী কালভার্ট নামক স্থানে সড়ক দুর্ঘটনায় পথচারী মা ও ছেলের মৃত্যু হয়েছে।

সোমবার (৭ মার্চ) সকাল পৌনে ৮টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের পশ্চিম চুনাখালী গ্রামের আবুল কালামের স্ত্রী নূরজাহান বেগম (৪০) ও তার ছেলে মো. রাকিব (১৬)।

সকালে মা নূরজাহান বেগমকে নিয়ে মামাবাড়িতে যাচ্ছিলেন রাকিব। তার মামাবাড়ি একই সড়কের খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্স সংলগ্ন এলাকায়। পায়ে হেঁটে যাওয়ার সময় আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের চুনাখালী কালভার্ট নামক স্থানে একটি পিকআপ মা ও ছেলেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এসময় ওই পিকআপ ভ্যানের ড্রাইভার ও হেলপার গাড়ি ফেলে রেখে পালিয়ে যায়।

সংবাদ পেয়ে আমতলী ফায়ার সার্ভিসের কর্মীরা ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক পিকআপ ভ্যানটিকে আটক করে এবং মা ও ছেলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আমতলী থানায় নিয়ে যায়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাক এবং পিকআপটি ওবারটেকিংয়ের সময় ঘটে দুর্ঘটনা। এ ঘটনায় আমতলী থানায় একটি মামলা রেকর্ডের প্রক্রিয়াধীন বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply