পুকুরে মিললো দুই ক্ষুদে বান্ধবীর লাশ

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ায় মধু বেগম (৭) ও ইতি আক্তার (৮) নামের দুই মেয়ে শিশুর লাশ পাওয়া গেছে পুকুরে। ধারণা করা হচ্ছে পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে ঘটনাটি ঘটেছে সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নে বড় বাকাইল গ্রামে।

মধুর বাবার নাম মফিজ মিয়া ও ইতির বাবার নাম গোলাপ মিয়া। তারা দু’জনই বড় বাকাইল গ্রমের নাথবাড়ির এলাকার বাসিন্দা। এই ঘটনায় এলাকায় শোকের ছাড়া নেমে এসেছে। মজলিশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বিষয়টি মৃত্যু নিশ্চিত করেছেন।

পরিবারের সদস্য ও স্থানীয়রা জানায়, মধু ও ইতি প্রতিবেশি। তারা দুই বান্ধবী প্রতিদিনের মত একসাথে খেলাধুলা করছিল। দুপুরের দিকে পরিবারের সদস্যরা তাদের খুঁজে পাচ্ছিলেন না। পরে বিকেল সাড়ে ৩টার দিকে বাড়ির পাশে পুকুরে দুই শিশুর লাশ ভাসতে দেখতে পায় এলাকাবাসী। তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের উভয়কে মৃত ঘোষণা করেন।

মজলিশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.তাজুল ইসলাম বলেন, আমি উভয় পরিবারকে বলেছি যদি এই ঘটনায় কারো উপর কোন প্রকার সন্দেহ থাকে তাহলে লাশ ময়নাতদন্ত করার জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করতে হবে এবং থানায় জানাতে। অন্যথায় লাশ দাফন করে ফেলতে।

নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় তাদের দুজনকেই মাগরিবের নামাজের পর স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে।









Leave a reply