চাঁদা না পেয়ে চালক-হেলপারকে পেটালো পুলিশ

|

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চাঁদা না পেয়ে ট্রাক চালক দেবদাস ও হেলাপার রফিকুলকে মারধরের অভিযোগ উঠেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) দুপুরে দিনাজপুর-ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার বোগদহ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা ও শ্রমিকরা দিনাজপুর-গোবিন্দগঞ্জ ভায়া ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়ক অবরোধ সৃষ্টি করে। এ সময় তারা ঘটনার সুষ্ঠ বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন। সড়ক অবরোধের কারণে যানবাহন চলাচল বন্ধ হলে দুর্ভোগে পড়েন যাত্রীরা। পরে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ট্রাক চলাক দেবদাস ও হেলাপার রফিকুল ইসলামের অভিযোগ, পঞ্চগড় থেকে টমেটো বোঝাই ট্রাক নিয়ে ঢাকায় তারা যাচ্ছিল। দুপুরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ ভায়া ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কের মালেকাবাদ নামক স্থানে পৌঁছিলে গোবিন্দগঞ্জ থানা পুলিশের একটি দল তাদের ট্রাক থামিয়ে চাঁদা দাবি করে। তাদের দাবিকৃত চাঁদা দিতে অস্বীকৃতি জানিয়ে ট্রাক নিয়ে গোবিন্দগঞ্জের দিকে আসছিলেন তারা। এসময় পুলিশ তাদের পিছন থেকে ধাওয়া করে। এক পর্যায়ে পুলিশের দলটি বোগদহ বাজারে তাদের ট্রাকটি থামায়। পরে ট্রাক থেকে তাদের নামিয়ে মারধর করতে থাকে পুলিশ সদস্যরা। পরে স্থানীয় লোকজন ও শ্রমিকরা এগিয়ে এসে তাদেরকে পুলিশের হাত থেকে রক্ষা করে। পরে আহত অবস্থায় তাদের দুজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, সড়কে অবরোধের খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে ঘটনার বিষয়ে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।









Leave a reply