জাতীয় পার্টির শাসনামলে মানুষ পেটভরে ভাত খেতো

|

কুমিল্লা ব্যুরো:

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, জাতীয় পার্টির শাসনামলে কোনো সন্ত্রাসী ছিল না। কোনো রাহাজানি ছিল না। মানুষ পেটভরে ভাত খেতো।

শনিবার (১২ মার্চ) কুমিল্লা নগরীর পুরাতন চৌধুরী পাড়ায় কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর মহিলা পার্টি আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অ্যাডভোকেট সালমা ইসলাম বলেন, সামনে নির্বাচন, জাতীয় মহিলা পার্টির সকল নেতৃবৃন্দকে মানুষের ঘরে ঘরে যেতে হবে। তাদের বুঝিয়ে জাতীয় পার্টিতে আনতে হবে। জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মজিবুল হক চুন্নুর ডাকে সাড়া দিয়ে দলকে এগিয়ে নিয়ে যেতে হবে।

আওয়ামী লীগ আপদ, বিএনপি বিপদ ও জাতীয় পার্টি জিএম কদের নিরাপদ বলে মন্তব্য করে বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাজমা আক্তার এমপি বলেন, জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে হবে।

জাতীয় মহিলা পার্টির আয়োজিত অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন, কুমিল্লা মহানগর জাতীয় পার্টি ও বিরোধী দলীয় হুইপ অধ্যক্ষ রওশন আরা মান্নান এমপি। বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির আহবায়ক এয়ার আহমেদ সেলিম। জাতীয় মহিলা পার্টির সভাপতি জোসনা আক্তারের সভাপতিত্বে আয়োজিত সম্মেলনে অন্যান্য নেতৃবৃন্দরাও বক্তব্য রাখেন।

পরে অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি ৭১ সদস্য বিশিষ্ট কুমিল্লা দক্ষিণ জেলা ও ৩১ সদস্য বিশিষ্ট মহানগর জাতীয় মহিলা পার্টির কমিটির ঘোষণা করেন। এর আগে তিনি রৌশন আরা মসদ হাফেজিয়া মাদ্রাসার ছাত্রদের মাঝে কম্বল বিতরণসহ আর্থিক অনুদান দেন। এছাড়া তাজ রৌশন উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply