ওল্ড ট্রাফোর্ডে ৩ উদযাপনে সংশয় উড়িয়ে দিলেন রোনালদো

|

ছবি: সংগৃহীত

১৪ বছর পর রেড ডেভিলদের জার্সিতে হ্যাটট্রিক করলেন ক্রিস্টিয়ানো রোনালদো, আর ওল্ড ট্রাফোর্ডের বাতাসে উড়ে গেল এই পর্তুগীজ মহাতারকাকে নিয়ে চলা সংশয়। সিআরসেভেনের দুর্দান্ত হ্যাটট্রিকে টটেনহ্যামকে ৩-২ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। সেই সাথে আন্তর্জাতিক ও ক্লাব মিলিয়ে সবচেয়ে বেশি ৮০৭ গোলের রেকর্ড গড়লেন রোনালদো।

সবশেষ ৩ ম্যাচে গোল ছিল না সি আরসেভেনের। এই মৌসুমে রেড ডেভিলদের জন্য প্রিমিয়ার লিগ শিরোপার স্বপ্ন আর নেই বললেই চলে। এমনকি পয়েন্ট টেবিলের সেরা চারে নিজেদের অবস্থান ধরে রাখতেও ধুঁকছিল ম্যানচেস্টার ইউনাইটেড। রোনালদো ফুঁড়িয়ে গেছেন, এমন কানাঘুষা চলেছে আগেও, এখনও। প্রতিবারের মতো এবারও সকল সংশয় উড়িয়ে দিয়েছেন তিনি নিজের ঢঙে। টটেনহ্যামের বিপক্ষে ওল্ড ট্রাফোর্ডে রোনালদো এদিন শুরু থেকেই দেখিয়েছেন নিজের জাদু। ১২ মিনিটে ডি বক্সের বাইরে থেকে এই পর্তুগিজ উইঙ্গারের দূরপাল্লার শট জালে জড়ালে এগিয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড।

৩৫ মিনিটে পেনাল্টি থেকে স্পার্সকে সমতায় ফেরান হ্যারি কেইন। তবে প্রথমার্ধেই আবারও লিড নেয় স্বাগতিকরা। ৩৮ মিনিটে আবারও রোনালদোর গোলে এগিয়ে যায় রেড ডেভিলরা। এবার জেডন সানচোর বাড়ানো বলে স্কোর শিটে নাম তোলেন তিনি। এই গোলের মাধ্যমে চেকোস্লোভাকিয়ার ইয়োসেফ বিকানের ৮০৫ গোলকে পেছনে ফেলে নতুন রেকর্ড লেখেন রোনালদো।

৭২ মিনিটে ২য় বারের মত সমতায় ফেরে টটেনহ্যাম। এবার আত্মঘাতী গোল করে বসেন ইউনাইটেডের ডিফেন্ডার হ্যারি ম্যাগুয়ার। ৮১ মিনিটে ক্লাব ক্যারিয়ারে নিজের ৪৯তম হ্যাটট্রিক করেন ক্রিস্টিয়ানো রোনালদো। কর্নার থেকে উড়ে আসা বলে মাথা ছুঁইয়ে ১৪ বছর পর রেড ডেভিলদের জার্সিতে হ্যাটট্রিক করলেন সিআরসেভেন। আর এতেই ইংলিশ প্রিমিয়ার লিগে দুই ম্যাচ পর জয়ের ধারায় ফিরলো রালফ র‍্যাংনিকের ম্যানচেস্টার ইউনাইটেড। একই সাথে ইপিএলের প্রথম দল হিসেবে ঘরের মাঠে ৪০০ ম্যাচ জয়ের মাইলফলক স্পর্শ করলো ম্যানচেস্টার ইউনাইটেড।

আরও পড়ুন: যে কারণে ব্যালন ডি’অরে ভোট দিতে পারবে না বাংলাদেশ

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply