বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কবির মুরাদসহ ৪১ নেতাকর্মীর নামে নাশকতার মামলা

|

নড়াইল প্রতিনিধি
নড়াইলের নড়াগাতিতে আটক বিএনপির দুই কেন্দ্রীয় নেতাসহ ৪১ জন নেতাকর্মীর নামে নাশকতা ও বিস্ফোরকদ্রব্য আইনে মামলা করেছে পুলিশ। শুক্রবার রাতে পুলিশ বাদী হয়ে নড়াগাতী থানায় এ মামলা দায়ের করেন। গোপন বৈঠকের অভিযোগে শুক্রবার বিকেলে নড়াগাতির থানার খাশিয়াল গ্রামে জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলমের বাড়ি থেকে তাদের আটক করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে ৪ টি ককটেল, বিপুল পরিমান লাঠি ও রড উদ্ধার করা হয়।

নড়াগাতি থানার ওসি বেলায়েত হোসেন জানান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কবির মুরাদকে প্রধান আসামীকরে ৪১ নাম উল্লেখ করে নামে নাশকতা ও বিস্ফোরকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। মামলায় জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলমসহ ৪ জনকে পলাতক দেখানো হয়েছে। অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ১৫ জনকে। মামলার অন্য অসামিরা হলেন খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, বিএনপি নেতা মাজেদুর রহমান, মিজানুর রহমান মিজু বিশ্বাস, কালিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান মিলুসহ বিএনপির বিভিন্ন পর্যায়ে নেতাকর্মী।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে ৪ টি ককটেল, বিপুল পরিমান লাঠি ও রড উদ্ধার করা হয়। আটকের ঘটনায় ৪১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১০/১৫ জনকে আসামি করা হয়েছে। মামলা নং ১২। আটক নেতাকর্মীদের শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।









Leave a reply