ভিড়ের মধ্যে ধাক্কাধাক্কি, স্কুলছাত্রকে কুপিয়ে জখম কিশোর গ্যাংয়ের

|

আহত শিক্ষার্থী রাকিব।

স্টাফ করেসপনডেন্ট, কুড়িগ্রাম:

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় কিশোর গ‍্যাংয়ের বখাটেদের ছুরিকাঘাতে রাকিব হাসান (১৬) নামের এক স্কুলছাত্র গুরুতর আহত হয়েছে। আহত রাকিব ভূরুঙ্গামারী পাইলট সরকারি উচ্চ বিদ‍্যালয়ের দশম শ্রেণির ছাত্র। সে ব্যবসায়ী আশরাফুল আলমের ছেলে।

বৃহস্পতিবার (২৪ মার্চ) রাতে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের কুড়ারপাড় এলাকায় এই ঘটনা ঘটে। স্থানীয় বাসিন্দা এবং ইউপি সদস‍্য নূরুজ্জামান বলেন, রাত দশটার দিকে পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা কুড়ারপাড় এলাকায় বন্ধুদের সাথে সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে যায় রাকিব। এ সময় বসার জায়গা ও ভিড়ের মাঝে ধাক্কা ধাক্কি হয় কয়েকজন কিশোর গ‍্যাংয়ের সদস‍্যদের সাথে। কিছুক্ষণ পরে ভিড়ের মাঝেই রাকিবকে ধারালো অস্ত্র দিয়ে বাম কাঁধের কাছে আঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় রাকিবকে উদ্ধার করে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে রাতেই কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

এ নিয়ে ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, ঘটনাটি শুনেছি। এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ক্ষতিয়ে দেখে ব‍্যবস্থা নেয়া হবে। অন্যদিকে, হাসপাতাল থেকে ফিরে থানায় অভিযোগ করা হবে বলে জানান রাকিবের বাবা।

সম্প্রতি ভূরুঙ্গামারীতে কিশোরদের মাঝে অপরাধ প্রবণতা বেড়ে যাওয়ায় সন্তানদের ভবিষ্যৎ নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন অভিভাবক ও সচেতন মহল। এতে প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেন তারা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply