শেরপুরে দিনমজুর শেখবর আলী হত্যা মামলায় প্রধান আসামিসহ গ্রেফতার ৫

|

শেরপুরের শ্রীবরদীতে চাঞ্চল্যকর দিনমজুর শেখবর আলী হত্যার ঘটনায় প্রধান আসামি জাকির হোসেন জিকোকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪। শুক্রবার (২৫ মার্চ) দুপুরে জামালপুর কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব-১৪ ও সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, জমিসংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে শেখবর আলী ও জাকির হোসেন জিকোর পরিবারের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার (২৩ মার্চ) সন্ধ্যায় শেখবর আলীকে কুপিয়ে হত্যা করে জিকোসহ অন্যান্যরা। এ ঘটনায় র‍্যাব-১৪ ছায়া তদন্ত শুরু করে এবং থানায় মামলা দায়েরের পাঁচ ঘণ্টার মধ্যে বৃহস্পতিবার সন্ধ্যায় নিজস্ব প্রযুক্তির ব্যবহার করে শ্রীবরদীর বালিজুড়ি এলাকার গহীন অরণ্যের পাহাড় থেকে মামলার প্রধান আসামি জিকোকে গ্রেফতার করে র‍্যাব।

এর আগে বৃহস্পতিবার রাতে মামলার আসামি জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মিজানুর রহমান রাজাকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। এ নিয়ে ওই মামলায় মোট ৫ জনকে গ্রেফতার করা হলো।

দিনমজুর শেখবর হত্যার ঘটনায় তার ছোটভাই মাহফুজ বাদি হয়ে ২৪ জনের নাম উল্লেখ করে এবং ১৫ জনকে অজ্ঞাতনামা করে মোট ৩৯ জনের নামে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply