‘ভোগ’ এর প্রচ্ছদে রানী এলিজাবেথ

|

ছবি: সংগৃহীত

ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ’ তাদের প্রচ্ছদে সাজাতে যাচ্ছে ব্রিটিশ রানী এলিজাবেথকে নিয়ে। রানীর মুকুট পরার প্লাটিনাল জুবিলি উদযাপনের প্রস্তুতি নিতে যখন ব্যস্ত সময় পার করছেন রানী এলিজাবেথ, তখনই এই ঐতিহাসিক সময়কে নিজেদের প্রচ্ছদে ধরে রাখতে এই উদ্যোগ নিলো বিশ্ববিখ্যাত ম্যাগাজিন ‘ভোগ’।

ম্যাগাজিনটির এপ্রিল সংখ্যার কাভারে ছাপানো হয়েছে ব্রিটিশ রানীর তরুণ বয়সের একটি ছবি। সাদাকালো ছবিটি তোলেন প্রখ্যাত আলোকচিত্রশিল্পী অ্যান্টনি আর্মস্ট্রং জোন্স। ভোগ কর্তৃপক্ষ জানায়, রানী এলিজাবেথের ব্রিটিশ রাজপরিবারে ক্ষমতায় আরোহণের ৭০ বছর উপলক্ষে সম্মাননা জানাতেই এই আয়োজন।

তবে ব্রিটিশ ভোগের কাভারে রানী এলিজাবেথের সাথে আরও থাকবেন কুইন্স গ্যাম্বিট খ্যাত তারকা অ্যানিয়া টেলর জয়। ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে ভোগ কর্তৃপক্ষ জানিয়েছে, ব্রিটেনের দীর্ঘতম শাসক রানী এলিজাবেথের ব্যক্তিত্বের বহুমাত্রিকতার মাঝে আছে তার প্রিয় দাবা খেলা; যেটাকে উপজীব্য করে তৈরি করা জনপ্রিয় ওয়েব সিরিজ কুইন্স গ্যাম্বিটে রানীর চরিত্রে অভিনয় করা অ্যানিয়া টেলর জয়কেও রাখা হয়েছে কাভারে। ফ্যাশনের ‘পাঙ্ক প্রিন্সেস’ হিসেবে হীরের নেকলসে পরিহিত অ্যানিয়া টেলরকেও দেখা যাবে এই কাভারে।

আরও পড়ুন: ইউক্রেনে রাশিয়ান সাংবাদিক নিহত

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply