সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

|

সুনামগঞ্জ প্রতিনিধি :
সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইমান আলী (২০) নামের এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছে। গতকাল (সোমবার) সন্ধ্যায় সুনামগঞ্জ-সিলেট সড়কের জয়কলস আহসানমারা সেতু এলাকায় দুর্ঘটনাটি ঘটে বলে জানান পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান।

এছাড়া দুর্ঘটনায় দক্ষিণ সুনামগঞ্জ থানার এএসআই মীর হোসেনও (৪২) আহত হয়েছেন। নিহত ইমান আলী দক্ষিণ সুনামগঞ্জ থানায় কর্মরত ছিলেন। তিনি মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কুঞ্জবন গ্রামের আব্দুল করিমের পুত্র।

পুলিশ সুপার জানান, সোমবার সন্ধ্যায় থানা থেকে এএসআই মীর হোসেন ও কনস্টেবল ইমান আলী মোটরসাইকেলে করে উপজেলার নোয়াখালি বাজারের যাচ্ছিলেন। সুনামগঞ্জ-সিলেট সড়কের জয়কলস আহসানমারা সেতু এলাকায় পৌঁছলে সুনামগঞ্জ থেকে সিলেটগামী একটি কাভার্ট ভ্যান তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়।এতে এএসআই মীর হোসেন ও কনস্টেবল ইমান আলী সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার এএসআই মীর হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেন এবং গুরুতর আহত ইমান আলীকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রাত সাড়ে ১০টায় এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন ইমান আলী।

ঘটনার পর পুলিশ ঘাতক বাসচালক চালক সুমন মিয়া(৪০) ও বাসের হেলপার রিপন মিয়া(৩০) কে আটক করেছে বলে জানান তিনি।

যমুনা অনলাইন:আরএম/এমটি


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply