প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ফেসবুক হ্যাকড

|

হ্যাকিংয়ের শিকার হয়েছে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ফেসবুক পেজ। সোমবার প্রতিমন্ত্রী তার ফেসবুক পেইজে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পাসপোর্টের ফটোকপি এবং যুক্তরাজ্যের স্বরাষ্ট্র দপ্তরে তার জমা দেওয়া আবেদনের একটি কপি পোস্ট করেন। এসব কপি হ্যাক করা হয়েছে এবং তা উধাও হয়ে গেছে বলে প্রতিমন্ত্রী তার পেইজে জানিয়েছেন।

মঙ্গলবার একটি পোস্টে শাহরিয়ার আলম লিখেছেন, আমার ফেসবুকের ওপর অনেক অত্যাচার হয়েছে সারা রাত। হ্যাকিং। পোস্ট উধাও। বুঝতেই পারছেন এই বিনিয়োগ কারা করেছে।

সম্প্রতি লন্ডন সফরকালে শাহরিয়ার আলম বলেন, তারেক রহমান বাংলাদেশের নাগরিকত্ব বর্জন করেছেন। তিনি পাসপোর্ট জমা দিয়েছেন। এ বক্তব্যের পর ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছে বিএনপি। সোমবার তারেক রহমানের পক্ষে প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে আইনি নোটিশ পাঠানো হয়।

একইদিন বিকেলে সংবাদ সম্মেলন করে শাহরিয়ার আলম বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী-কন্যার পাসপোর্ট যুক্তরাজ্যের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে সমর্পণ করা হয়েছে। সেখান থেকে ওই পাসপোর্ট লন্ডনে বাংলাদেশের দূতাবাসে পাঠানো হয়েছে। পাসপোর্টগুলো এখন বাংলাদেশের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে সেখানে রক্ষিত আছে।

সংবাদ সম্মেলনের পর তারেক রহমানের পাসপোর্ট এবং আবেদনের কপি ফেসবুকে পোস্ট করেন প্রতিমন্ত্রী। তবে এখন তার পেইজে এই পোস্ট আর দেখা যাচ্ছে না।

যমুনা অনলাইন: টিএফ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply