হাসপাতালে নেয়ার পথে বাসের ধাক্কায় মৃত্যু

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর

ঢাকা-খুলনা মহাসড়কের মাদারীপুরের শিবচরে বাসের চাপায় ইজিবাইক যাত্রী মায়ের মৃত্যু ও তার ২ ছেলেসহ ৩ জন গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহত ২ ছেলেসহ ৩ জনকে ঢাকায় নেয়া হচ্ছে। ওই ২ ছেলে মাকে নিয়ে নিয়ে পাঁচ্চরে অবস্থিত বেসরকারি হাসপাতাল ‘রয়েল হাসপাতালে’ চিকিৎসার জন্য এসেছিলেন।

পাঁচ্চর হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে একটি ইজি বাইকে করে রোগী মাকে মমতাজকে নিয়ে তার ২ ছেলে রেজাউল মাদবর ও মিরাজুল মাদবর জেলার শিবচর উপজেলার পাঁচ্চরে ঢাকা-খুলনা মহাসড়কের পাশের একটি বেসরকারী রয়েল হাসপাতালে নিয়ে আসে ডাক্তার দেখানোর জন্য। ইজিবাইক থেকে নামার আগেই খুলনা থেকে আসা ঢাকাগামী যাত্রীবাহী বাস ফাল্গুনী পরিবহন ইজিবাইকটিকে ধাক্কা দিলে ইজিবাইকটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই রোগী মা মমতাজের মৃত্যু হয়। এসময় ২ ছেলে রেজাউল মিরাজুল ও ইজিবাইক চালক গুরুতর আহত হয়। নিহত মমতাজ বেগম কাঁঠালবাড়ী ইউনিয়নের চরচান্দ্রা এলাকার বাদশা মাতুব্বরের স্ত্রী।

শিবচর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুর রহমান জানান, বাসটি ইজিবাইককে ধাক্কা দিলে মায়ের মৃত্যু হয়, ৩ জন গুরুতর আহত হয়েছে। বাসটি সনাক্তর জোড়ালো চেষ্টা চলছে।









Leave a reply