অস্কারে ক্রিস রকের গালে সেরা অভিনেতা উইল স্মিথের চড়! (ভিডিও)

|

সংগৃহীত ছবি।

চলছে চলছে ৯৪তম অস্কার বা একাডেমি অ্যাওয়ার্ডস ঘোষণা। আর এই মর্যাদাপূর্ণ অনুষ্ঠানে প্রধান চরিত্রে সেরা অভিনেতার পুরস্কার পেয়ে নয়, সহ উপস্থাপক ক্রিস রকের গালে সবার সামনে চড় মেরে আলোচনার কেন্দ্রে এসেছেন জনপ্রিয় অভিনেতা উইল স্মিথ।

এর আগে, সেরা ফিচার ডকুমেন্টারি শাখায় মনোনয়নপ্রাপ্ত প্রামাণ্যচিত্রগুলোর ব্যাপারে বলতে অস্কারের মঞ্চে এসেছিলেন জনপ্রিয় কমেডিয়ান ক্রিস রক। তিনি উইল স্মিথের স্ত্রী জেইডা পিঙ্কেট স্মিথকে তিনি রসিকতা করেন। অ্যালোপেসিয়ায় আক্রান্ত হয়ে চুল হারিয়েছেন জেইডা। সবুজ রঙের গাউন পরিহিত উইল স্মিথের স্ত্রীর প্রতি ক্রিস রক বলেন, ‘জি আই জেন’ এর সিক্যুয়ালে জেইডাকে দেখতে চাই।

প্রসঙ্গত, জি আই জেন ১৯৯৭ সালের একটি মুভি যেখানে ডেমি মুরকে মাথা কামিয়ে সেনাবাহিনীতে নিযুক্ত হতে হয়। আর প্রায় পুরো মুভিতেই সবুজ ইউনিফর্ম পরিহিত ছিলেন ডেমি মুর।

তবে ক্রিস রকের এই কৌতুকের পরই ঘটে সেই ঘটনা। হঠাৎ মঞ্চে উঠে আসতে দেখা যায় উইল স্মিথকে। ক্রিস রকের সামনে গিয়ে আচমকাই তার গালে একটি চড় মেরে বসেন উইল স্মিথ। এ ঘটনায় হতভম্ব হয়ে পড়েন অনুষ্ঠানে উপস্থিত অনেকেই। ক্রিস রকের উদ্দেশে চিৎকার করে বলেন, আমার স্ত্রীর নাম আর মুখেও আনবে না।

উইল স্মিথের কথায় পরিষ্কার হয়, কৌতুক করে ক্রিস রককে চড় মারেননি তিনি। ক্রিস রক অবশ্য ‘টেলিভিশন ইতিহাসে শ্রেষ্ঠ দিন’ বলে পরিস্থিতি হালকা করার চেষ্টা করেন।

আরও পড়ুন: অস্কারে সেরা সহঅভিনেত্রী আরিয়ানা ডিবোস

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply