আবারও ঘর ভাঙছে ইমরান খানের?

|

পাকিস্তানের কিংবদন্তী ক্রিকেটার ও রাজনীতিবিদ ইমরান খানকে ছেড়ে চলে গেছেন তার তৃতীয় স্ত্রী বুশরা মানেকা। দেশটির গণমাধ্যম দৈনিক উম্মত মঙ্গলবার এই খবর জানিয়ে বলছে, দুজনের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে ক্ষুব্ধ বুশরা এই পদক্ষেপ নেন।

পত্রিকাটির মতে, ইসলামাবাদে ইমরান খানের বাড়িতে বুশরার আগের ঘরের ছেলে একদিন বেশি থাকা নিয়েই বিবাদের শুরু। জানা যায়, বিয়ের আগেই দুজনের মধ্যে সমঝোতা হয়েছিলো যে, বুশরার পরিবারের কেউ ইমরানের ইসলামাবাদের প্রাসাদসম বাড়িতে খুব বেশি সময় থাকতে পারবে না।

কিন্তু বুশরার আগের ঘরের সন্তান সেই নিয়ম ভেঙ্গে একটু বেশি সময়ই অবস্থান করেন বনি গালায়। এতে ইমরান খুব নাখোশ। অবশ্য তার কারণও আছে। ইমরানকেও নাকি তার পোষা কুকুর ‘শেরুকে’ বাড়ি থেকে বিদায় করতে হয়েছে বুশরার আপত্তির মুখে। বুশরার মতে, কুকুরের কারণে তার ইবাদতের ব্যাঘাত ঘটে। অবশ্য, ইমরান খান গণমাধ্যমের এসব খবরকে গুজব বলে উড়িয়ে দিয়ে দাবি করেন, শেরু কয়েক বছর আগেই মারা গেছে।

পত্রিকাটি আরও জানায়, ইমরানের বোন বেশ কিছুদিন ধরে বনি গালায় অবস্থান করছেন এবং ভবনটির সংস্কার কাজের তদারকি করছেন, যেটা কিনা আবার বুশরার পছন্দ নয়।

ইমরানের সাম্প্রতিকতম দাম্পত্য কলহের এসব খবর চাউর হবার পর থেকেই টুইটারে আলোচনার ঝড় উঠেছে। অনেকেই অতি উৎসাহী হয়ে বিবাহ ও সংসার বিষয়ক নানা পরামর্শ দিচ্ছেন নব দম্পতিকে।

ফেব্রুয়ারিতে পাকিস্তান তেহরিক ই ইনসাফের চেয়ারম্যান ইমরানের সাথে বিয়ে হয় বুশরা মানেকার। যাকে কিনা ইমরান তার আধ্যত্মিক গুরু হিসেবে মানেন।

ইমরান খানের প্রথম স্ত্রী ছিলেন জেমাইমা গোল্ডস্মিথ। ১৯৯৫ সালে তাদের বিয়ে হয়। ডিভোর্স হয় ৯ বছর পরেই। ইমরানের দ্বিতীয় বিয়ে হয় টেলিভিশন উপস্থাপিকা রেহাম খানের সাথে। তাদের সংসার অবশ্য মাত্র ১০ মাসই টিকেছিলো। নতুন গুজব যদি সত্যি হয়, তবে ডিভোর্সের সময়ের ক্ষেত্রে নতুন রেকর্ড গড়তে যাচ্ছেন ইমরান।









Leave a reply