আসামি ধরতে গিয়ে হামলায় আহত পুলিশ কর্মকর্তা

|

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারীতে আসামিধরতে গিয়ে হামলায় আহত হয়েছে এক পুলিশ কর্মকর্তা। আর রাত সাড়ে ৮ টার দিকে এই ঘটনা ঘটে।

আহত পুলিশ কর্মকর্তা হলেন বোয়ালমারী থানার সহকারী উপ পরিদর্শক সিন্ধু বিশ্বাস। প্রথমে অন্য পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সিন্ধু বিশ্বাসের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতালে আহত কর্মকর্তাকে দেখতে যান ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য আব্দুর রহমান এর ব্যাক্তিগত সহকারী নয়ন কুমার বিশ্বাস। তিনি আহতের বরাত দিয়ে জানান, মাদক ও সন্ত্রাস বিরোধী বিশেষ অভিযান চলছিল পুলিশের। রাত সাড়ে ৮ টার দিকে বোয়ালমালী পৌরসভার কাউন্সিলর ফরিদ এর ছোট ভাই জাহিদকে গ্রেফতার করতে গেলে জাহিদ ও তার সহযোগীরা ওই কর্মকর্তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়।

বোয়ালমারী থানার ওসি মিজানুর রহমান ঘটানার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত জাহিদ চিহ্নিত মাদক ব্যাবসায়ী। তার বিরুদ্ধে ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। মাদক পাচার করবে এমন খবর পেয়ে আজ কে আমার পুলিশের একটি টিম ওকে ধরতে যায়। এসময় জাহিদ পালিয়ে যাওয়ার চেস্টা করলে এএস আই সিন্ধু তাকে ঝাপটে ধরলে জাহিদ কাছে থাকা ছুরি দিয়ে সিন্ধুকে আঘাত করে পালিয়ে যায়। এই ঘটনায় মামলা দায়ের এর প্রস্তুতি চলসে বলে জানান তিনি।









Leave a reply