গাজীপুরে পুলিশের ধাওয়া খেয়ে শীতলক্ষ্যায় ঝাঁপ দিয়ে ৭ মামলার আসামি নিখোঁজ

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে পুলিশের ধাওয়া খেয়ে শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দিয়ে মামুন হোসেন (২৪) না‌মে ৭ মামলার আসামি এক যুবক নিখোঁজ হয়েছেন।

রোববার (৩ এপ্রিল) ইফতারের আগে গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বরমা দক্ষিণ জেলে পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। শ্রীপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়েও ডুবুরী না থাকায় উদ্ধার কাজ বন্ধ করে দিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গাজীপুরের শ্রীপুর থানায় একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি শ্রীপুরে উপজেলার বরমী ইউনিয়নের বরমা দক্ষিণ জেলে পাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে মামুন হোসেন (২৪)-কে গ্রেফতারে অভিযান চালায় পুলিশ। উপ-পরিদর্শক মো. শাকিল হোসেন তার সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকা থেকে মামুনকে গ্রেফতার করে। গ্রেফতারের পর তাকে গড়িতে থানায় নিয়ে যাওয়ার পথে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ তাকে আবারও গ্রেফতারের চেষ্টা করে। আত্মরক্ষার্থে মামুন পাশের শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়। খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে আসে। ডুবুরী দল পৌঁছাতে না পারায় রাত সাড়ে ৯টার দিকে উদ্ধার কাজ বন্ধ করে দেয়া হয়।

শ্রীপুর থানার ইন্সপেক্টর তদন্ত মাহফুজ ইমতিয়াজ জানান, মামুনের বিরোদ্ধে থানায় নানা অপরাধে অন্তত ৭টি মামলা রয়েছে। একাধিক মামলায় পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার অভিযান চালায় পুলিশ। গ্রেফতারের পর আত্মরক্ষার্থে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয় সে। ফায়ার সার্ভিসের ডুবুরী দল আগামীকাল সকালে উদ্ধার অভিযান চালাবে বলেও জানান ওই কর্মকর্তা।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply