মুক্তি পেতে চলেছে শাহিদ কাপুরের জার্সি

|

ছবি: সংগৃহীত

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে চলতি মাসেই মুক্তি পেতে চলেছে শাহিদ কাপুর ও ম্রুণাল ঠাকুর অভিনীত সিনেমা ‘জার্সি’। সম্প্রতি প্রকাশ্যে এলো সিনেমার দ্বিতীয় ট্রেলার। এরই মধ্যে মুম্বাইয়ের এক প্রেক্ষাগৃহে অনুষ্ঠিত হয়ে গেলো ‘জার্সি’ সিনেমার ট্রেলার উন্মোচন অনুষ্ঠান।

এবার ক্রিকেটারের ভূমিকায় রূপোলী পর্দায় দেখা মিলবে শহীদ কাপুরের। গত বছর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিলো কিন্তু করোনা কারণে তা পিছিয়ে যায়। গত মাসেই সিনেমার নতুন মুক্তির তারিখ ঘোষণা করেন অভিনেতা নিজেই। এরপর প্রকাশ্যে আসে সিনেমার ট্রেলার। সম্প্রতি এসেছে সিনেমার দ্বিতীয় ট্রেলার। এরই মধ্যে অনুষ্ঠিত হয়ে গেলো সিনেমার ট্রেলার উন্মোচন অনুষ্ঠান।

অভিনেতা শাহিদ কাপুর বলেন, এটা আমাদের দ্বিতীয় ট্রেলার উন্মোচন অনুষ্ঠান। আসলে আমরা চিন্তাও করিনি যে আরও একটি ট্রেলার আনবো। কারণ প্রথম ট্রেলার বানাতেই যথেষ্ট কষ্ট হয়েছে আমাদের। যেহেতু এই সিনেমাটি আমাদের জন্য অনেক স্পেশাল। কারণ ‘জার্সি’র নিয়ে গৌতম স্যার স্বপ্ন দেখছেন প্রায় ৫ বছর ধরে। তার স্বপ্ন বাস্তবায়ন করতেই আমাদের এই চেষ্টা।

এই সিনেমার মাধ্যমে একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প পর্দায় তুলে ধরবেন শাহিদ কাপুর। গৌতম তিন্নানাউরি পরিচালিত জার্সি একই নামের তেলুগু সিনেমার রিমেক এটি। তেলুগুর পাশাপাশি হিন্দি সিনেমার পরিচালনা করছেন গৌতম নিজেই। সিনেমাতে শাহিদের বিপরীতে অভিনয় করেছেন ম্রুনাল ঠাকুর।

ট্রেলার উন্মোচন অনুষ্ঠানে বলিউড অভিনেত্রী ম্রুণাল ঠাকুর বলেন, আমি এই সিনেমাতে অভিনয় করেছি একজন হোটেল এর রিসেপশনিস্ট’র ভূমিকায়। যে কিনা একজন স্বাধীনচেতার মানুষ। তবে আমি ফ্যামিলির জন্য আর্থিকভাবে সচ্ছল কিনা সেটাও আমাকে ভাবতে হয়েছে। আমার জন্য মোটেও সহজ ছিলো না এই চরিত্রে অভিনয় করাটা। কারণ শাহিদকে দেখলে আমর লাইন ভুলে যেতাম।

সিনেমাতে শাহিদ-ম্রুণাল ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শাহিদ কপুরের বাবা পঙ্কজ কাপুরকে। এদিকে, ১৪ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি। ‘কবির সিং’এর মতোই কি বক্স অফিস বাজিমাত করবে এই সিনেমা তা দেখার অপেক্ষায় এখন দর্শক।

এর আগে, ২০১৯ সালে মুক্তি পেয়েছিল শাহিদ কাপুর অভিনীত সিনেমা ‘কবীর সিং’। বক্স অফিসে দুর্দান্ত সফল হওয়ার সুবাদে রাতারাতি এক ধাক্কায় অনেকটাই এগিয়ে গিয়েছিলেন শাহিদ কাপুরও। শুধু ভারতেরই ২৫০ কোটি রূপি আয় করেছিলো এই সিনেমা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply