ময়মনসিংহে শরিফ চৌধুরী হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৩

|

শরিফ হত্যা নিয়ে পুলিশের সংবাদ সম্মেলন।

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের চরপাড়া এলাকায় আলোচিত শরিফ চৌধুরী হত্যা মামলার প্রধান আসামিসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। শুক্রবার (৮ এপ্রিল) নারায়ণগঞ্জের ফতুল্লাসহ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। শরিফ গৌরীপুর উপজেলার টাঙ্গগুয়া গ্রামের শহীদ মিয়ার ছেলে।

গ্রেফতারকৃতরা হলো- জেলার কাশিগঞ্জ এলাকার নুর মোহাম্মদের ছেলে ও মামলার প্রধান আসামি রাকিবুল হাসান তপু, নগরীর সানকিপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে শান্ত ইসলাম ও পরাণগঞ্জ এলাকার কেরামত আলীর ছেলে আরিফুজ্জামান আরিফ।

শনিবার (৯ এপ্রিল) সকালে পিবিআই কার্যালয়ে পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস এক সংবাদ সম্মেলনে জানান, নিহত শরিফ ও আসামিরা পরস্পরের বন্ধু ছিল। তারা নগরীর চরপাড়া এলাকায় ফুটপাতের অস্থায়ী দোকান থেকে চাঁদা আদায় করতো। নিহত শরিফ গত কিছুদিন ধরে নিজে আলাদা গ্রুপ তৈরি করে চাঁদা আদায়ের মাধ্যমে এলাকার আধিপত্য ধরে রেখেছিল। কিন্তু শরিফকে তার দলসহ তপু নিজের গ্রুপে যোগ দিতে বলে। এ প্রস্তাবে শরিফ রাজি না হওয়ায় আসামিরাও প্রতিশোধ নিতে মরিয়া হয়ে ওঠে। এ ঘটনার জেরেই হত্যাকাণ্ডের শিকার হয় শরিফ।

উল্লেখ্য, গত বুধবার (৬ এপ্রিল) মধ্যরাতে শরিফের চরপাড়া বাসার সামনেই আসামিরা ধারালো অস্ত্র দিয়ে উপর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্বজনরা গুরুতর অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই মৃত্যু হয় এই তরুণের।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply