পুলিশের ওপর ব্যাগভর্তি মলমূত্র ছুঁড়ে মারলো চোর

|

কামাল হোসাইন, নেত্রকোণা:

দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন বাসা-বড়িতে চুরি, মাদকসেবন ও মাদক ব্যবসায় জড়িত আলম। জেলার বিভিন্ন থানায় তার বিরুদ্ধে রয়েছে দেড় ডজন মামলা। শহরবাসীর কাছে ‘আলম’ নামটি এখন রীতিমতো এক আতঙ্ক। তাকে ধরতে গিয়ে প্রতিবারই ব্যতিক্রম পরিস্থিতির মুখোমুখি হতে হয় পুলিশকে।

আজ শুক্রবারও তেমনটাই ঘটেছে। এবার তাকে ধরতে যাওয়া পুলিশ সদস্যদের ওপর ব্যাগভর্তি মল-মূত্র ছুঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে আলম। তবে এ যাত্রায় রক্ষা হয়নি তার। শেষমেশ ধরা পড়েছে দুর্ধর্ষ এই চোর।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত দুইটার দিকে শহরের জয়নগর আধুনিক সদর হাসপাতাল রোড এলাকায় একটি বাসায় চুরির প্রস্তুতিকালে তাকে পুলিশ আটক করে। এ সময় তার দেহ তল্লাশি করে ২৩০ গ্রাম নেশা জাতীয় দ্রব্য হেরোইন জব্দ করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন শুক্রবার দুপুরে জানান, আলম চোরাকে রাতে ধরতে গেলে তিনি পুলিশ সদস্যদের ওপর ব্যাগভর্তি মল-মূত্র ছুঁড়ে দেন। এতে অভিযান দলে থাকা উপপরিদর্শক (এসআই) শাখাওয়াত হোসেন, আব্দুল জলিল, তপন বাকালিসহ অন্য কয়েকজনের কাপড়চোপড় নষ্ট হয়ে যায়। এসময় লাঠি দিয়ে পুলিশের ওপর হামলা করে সে।

ওসি আরো জানান, আলমের নামে থানায় নতুন করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা করে শুক্রবার বেলা দেড়টার দিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply