কক্সবাজারে ৬ লাখ ৯০ হাজার পিস ইয়াবাসহ আটক ৫

|

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়া উপজেলার করবুনিয়া সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৬ লাখ ৯০ হাজার পিস ইয়াবাসহ ৫ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার (২৩ এপ্রিল) দুপুরে বিজিবি রামু সেক্টর কমান্ডারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান কক্সবাজার বিজিবি ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেনেন্ট কর্ণেল মো. মেহেদী হোসাইন কবির।

তিনি জানান, ২২ এপ্রিল মধ্যরাতে অভিযান পরিচালনা করে করবুনিয়া এলাকার শীর্ষ মাদক কারবারি ইকবাল হোসেনের বাড়ি তল্লাশি করে প্রথমে ৫০ হাজার ইয়াবাসহ চারজনকে আটক করা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদে রেজুপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আরও ৬ লাখ ইয়াবা উদ্ধার করা হয়। এ ছাড়া একই সিন্ডিকেটের অপর সদস্য মো. রফিক আলমকে গর্জনবুনিয়া সীমান্ত থেকে ৪০ হাজার ইয়াবাসহ আটক করা হয়।

আটককৃতরা হলেন, জালিয়াপালং পাইন্যাশিয়া চরপাড়ার মৃত কবির আহম্মদের ছেলে মো. মাহবুব (৩০), ইকবাল হোসেনের স্ত্রী সুফিয়া সুলতানা সুমি (২৬), আলী আহম্মদের স্ত্রী ফাতেমা বেগম (৬৫) ও চাকবৈঠা পশ্চিম দিঘীনালার মো. কালু মিয়ার ছেলে মো. রফিক উল্লাহ।

তিনি আরও জানান, মূলত ঈদকে টার্গেট করে ইয়াবার এ চালানটি আসছিল। উল্লেখ্য, ২০১৯ সনের পর এটিই এক অভিযানে বিজিবি কর্তৃক উদ্ধারকৃত ইয়াবার সর্বোচ্চ চালান।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply