ফরিদপুরে জোড়া ‍খুনের মূলহোতা মাদক ও অস্ত্রসহ গ্রেফতার

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে আলোচিত শিশু সাব্বির ও নাইম হত্যা মামলার মূল হোতা সাগর মোল্লাকে পনের’শ পিচ ইয়াবা ট্যাবলেট, দেশীয় তৈরি পিস্তল ও ২ রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে কোতয়ালী থানা পুলিশ।

শনিবার (২৩ এপ্রিল) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিং এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা জানান, গতরাতে সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করে তল্লাশী করলে তার কাছ থেকে ১৫’শ পিচ ইয়াবা ও ২ রাউন্ড গুলিসহ একটি পিস্তল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার নাম সাগর মোল্লা বলে জানায়। খোজ খবর নিয়ে পুলিশ নিশ্চিত হয় এই সাগর মোল্লাই শিশু সাব্বির হত্যা মামলা ও শিশু নাইম হত্যা মামলার মূল হোতা।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানায়, মাদক ও অস্ত্র উদ্ধারের ঘটনায় সাগরের বিরুদ্ধে নতুন ২টি মামলা দায়ের করা হবে। এর আগে সাগরের বিরুদ্ধে চুরি, মাদক ও হত্যার অভিযোগ আরও ৫টি মামলা রয়েছে। এর মধ্যে একটি হত্যা মামলা পিবিআই তদন্ত করছে, বাকীগুলো কোতয়ালী থানা পুলিশের তদন্তাধীন।

উল্লেখ্য, গত ১ এপ্রিল অষ্টম শ্রেণীর ছাত্র সাব্বিরকে হত্যা করে তার অটো রিক্সা ছিনতাই করা হয়। ২১ এপ্রিল নাইম নামে ১৫ বছরের আরেক শিশু চালককে হত্যা করে তার ইজি বাইক চুরি করে বিক্রির সময় পুলিশের হাতে আটক হয় আপন দুই ভাই আছমত শেখ ও আশিক শেখ। তারা দুই হত্যার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করে ও সাগর মোল্লার তথ্য পুলিশকে দেয়। ওই তথ্যের ভিত্তিতেই পুলিশ সাগর মোল্লাকে গ্রেফতার করে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply