‘আমার মরণই তোমার বিয়ের উপহার’ লিখে যুবকের আত্মহত্যা

|

ছবি: সংগৃহীত

প্রেমের প্রস্তাবে প্রত্যাখ্যাত হওয়ায় ‘আমার মরণই তোমার বিয়ের উপহার’ লিখে এক যুবক আত্মহত্যা করেছেন। ওই যুবকের বার্তাই এখন ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের ছত্তিশগড়ে। খবর সংবাদ প্রতিদিনের।

খবরে বলা হয়, ছত্তিশগড়ের বালোদ জেলার এক যুবতীর প্রেমে পড়েন আত্মঘাতী ওই যুবক। কিন্তু মেয়েটির পরিবারের পক্ষ থেকে অন্য পাত্রের সঙ্গে বিয়ে ঠিক করে। তা জানতে পেরে খানিকটা মুষড়ে পড়েছিলেন যুবক। তিনি যখন মেয়েটিকে প্রেমের প্রস্তাব পাঠান তখন যুবতী জানায়, বাড়ির অনুমতি না নিয়ে এই সম্পর্কে জড়াতে পারবেন না তিনি। শেষমেশ উভয়ের প্রেমের সম্পর্ক পরিণতি পায়নি।

খবরে আরও বলা হয়, প্রেমে এমন প্রত্যাখ্যাত হয়ে যুবক ক্রমশ ডুবে গিয়েছিলেন মানসিক অবসাদে। প্রেমিকার বিয়ের দিনই নিয়ে ফেললেন চরম সিদ্ধান্ত। গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন তিনি। তার আগে অবশ্য প্রেমিকার উদ্দেশে লিখে গেলেন এক মর্মস্পর্শী বার্তা। সাদা পাতায় চারকোল দিয়ে লিখলেন, ‘আমার মৃত্যুই তোমার বিয়ের উপহার, আমি তোমাকে ভালবাসি।’ এরপর নিজের ঘরে গলায় দড়ি দেয়ার একটি ভিডিও যুবক নিজের হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস দেন।

পুলিশ জানায়, খবর পেয়ে ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। যুবকের হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে ওই ভিডিওটি দেখে তদন্ত শুরু করেছে পুলিশ।
আরও পড়ুন: ২৩ লাখে কিনেছিলেন কালো ঘোড়া, গা ধুতেই হয়ে গেল লাল!
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply