সন্তান নিখোঁজের ৭ দিন পর থানায় জিডি

|

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রাম শহরের হাসপাতাল পাড়া এলাকার বাসিন্দা ইবনে হাবীব সোহাগ (২৭) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। গত ২০ এপ্রিল মায়ের কাছ থেকে ঈদের জামা-কাপড় কেনার জন্য ৪ হাজার টাকা নিয়ে বেরিয়ে যাওয়ার পর তার কোনো খোঁজ পাওয়া যায়নি। বিভিন্ন জায়গায় সন্ধান করে সন্তানের কোনো খোঁজ না পেয়ে গত মঙ্গলবার (২৬ এপ্রিল) কুড়িগ্রাম সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সোহাগের পিতা বাবর আলী।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, নিখোঁজ ইবনে হাবীব সোহাগ গত ৫ মাস ধরে কিছুটা মানসিক সমস্যায় ভুগছিলেন। ঘরের ভেতর চুপচাপ থাকতেন তিনি। খুব একটা বাইরে বের হতেন না। বন্ধুদের সাথেও এক পর্যায়ে যোগাযোগ বন্ধ করে দেন তিনি। গত মঙ্গলবার ইদের কেনাকাটার জন্য মায়ের কাছ থেকে ৪ হাজার টাকা নেন তিনি। এরপর বিকেলে বাজারের উদ্দেশে বেরিয়ে গেলে তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

নিখোঁজ সোহাগের পিতা বাবর আলী জানান, এইচএসসি পাশ করার পর নিজেকে গুটিয়ে নেয় সোহাগ। পড়াশোনা করতে না চাইলে তাকে আর জোর করা হয়নি। কোনো কাজ-কর্ম করতো না। এ নিয়ে পরিবারের কেউ তাকে চাপও দেয়নি। ঘটনার দিন স্বাভাবিক আচরণ করেই সে মায়ের কাছ থেকে টাকা নিয়ে ইদের কেনাকাটা করতে যায়। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। ছেলে নিখোঁজ হওয়ায় মা’সহ আমরা ভীষণ দুশ্চিন্তায় আছি। জানি না অসুস্থ ছেলের ভাগ্যে কি ঘটেছে। আমরা তার সন্ধান চাই।

এ বিষয়ে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, সন্তান নিখোঁজ হওয়ার প্রায় এক সপ্তাহ পর তার পিতা থানায় জিডি করেছেন। আমরা নিখোঁজ যুবকের সন্ধান ও অবস্থান নিশ্চিত করতে সব ধরণের চেষ্টা চালাচ্ছি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply