ভারতের ‘দিদি নাম্বার ওয়ান’র চ্যাম্পিয়ান হলেন বাংলাদেশের সিঁথি

|

তিথি সাহা। ছবি: সংগৃহীত।

ভারতের জনপ্রিয় গেম শো ‘দিদি নম্বর ওয়ান’ এর চ্যাম্পিয়ন হয়েছেন বাংলাদেশের সিঁথি সাহা। শোয়ের নবম মৌসুমে চ্যাম্পিয়নের তকমা জিতে নিলেন এই কণ্ঠশিল্পী। বরাবরের মতো অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়।

গত ২২ এপ্রিল শোয়ের শ্যুটিং হলেও সম্প্রচারিত হয় বৃহস্পতিবার (২৮ এপ্রিল)। গত মার্চ মাসেই অনুষ্ঠানটিতে আমন্ত্রণ পেয়েছিলেন সিঁথি। কিন্তু ভিসা–জটিলতার কারণে সেবার তিনি অনুষ্ঠানে অংশ নিতে পারেননি। আর এবার যোগ দিয়েই বাজিমাত করলেন।

এই পর্বে সিঁথি সাহার সঙ্গে অংশ নেন কলকাতার একজন গায়ক, একজন রাজনীতিবিদ ও একজন আরজে। পর্বটিতে গান, তাৎক্ষণিক বুদ্ধি পরীক্ষাসহ কয়েকটি গেম খেলতে হয়েছে। পাঁচটি রাউন্ডে সাজানো হয়েছিল এ পর্ব। প্রথম দুটি রাউন্ডে পিছিয়ে গেলেও পরের রাউন্ডগুলোতেই তাক লাগিয়ে দেন সিঁথি।

সম্প্রতি কলকাতার সিনেমায় গান করেছেন সিঁথি সাহা। রাজ দীপ পরিচালিত সেই ছবির নাম ‘বনবিবি’। ‘রঙিলা’ শিরোনামে গানটিতে কলকাতার সৌম্যদীপের সঙ্গে কণ্ঠ দিয়েছেন সিঁথি। এবারই প্রথম তিনি কলকাতার ছবিতে গাইলেন। ‘দিদি নাম্বার ওয়ান’ অনুষ্ঠানটিতে আধুনিক সমাজের নারীদের গল্প বলা হয়, যারা সব বাধাবিপত্তি পেরিয়ে নিজেদের লক্ষ্যে পৌঁছে যান।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply