মেয়ের নাম জানালেন তাসকিন

|

স্ত্রী ও সদ্য ভূমিষ্ট কন্যাসন্তানের সাথে তাসকিন আহমেদ।

সদ্য বাবা হওয়া বাংলাদেশের স্পিডস্টার তাসকিন আহমেদ রেখেছেন তার মেয়ের নাম। নিজের দ্বিতীয় সন্তানের নাম ফাতেমা আহমেদ তায়েবা, বলে জানিয়েছেন তাসকিন।

শুক্রবার (২৯ এপ্রিল) নিজের ফেসবুকে দ্বিতীয়বারের মতো সন্তানের বাবা হওয়ার কথা জানান তিনি। এরপর শনিবার (৩০ এপ্রিল) যমুনা টিভির ‘স্পোর্টস লাইভ’এ প্রথমবারের মতো জানান তার মেয়ের নাম। তাসকিন আরও জানান, সদ্য ভূমিষ্ঠ শিশু এবং তাসকিনের স্ত্রী দুইজনই সুস্থ আছেন।

স্পোর্টস লাইভ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত তাসকিন আহমেদ।

স্পোর্টস লাইভে তাসকিন আহমেদ জানান, এরকম ব্যস্ত সময়ের মধ্যে তিনি ইনজুরি থেকে ফিরে আসার চেষ্টা করছেন রুটিন অনুসারে। তিনি বলেন, পুনর্বাসনের কাজ করছি। জাতীয় দলের ফিজিও বায়েজিদ ভাই, ট্রেনার এবং দেবাশিষ স্যার- উনাদের সাথে আমার প্রোগ্রাম নির্ধারিতই রয়েছে। সেই প্রোগ্রাম অনুযায়ী আমি কাজ করে যাচ্ছি।

তাসকিন আরও জানান, ঈদের পর তিনি ইংল্যান্ডে যাবেন কাঁধের বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে। এমন ব্যবস্থা করে দেয়ার জন্য বিসিবিকে ধন্যবাদ জানান কন্যাভাগ্যে বিশ্বাস করা এই স্পিডস্টার।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর তাসকিন আহমেদ ও সৈয়দা রাবেয়া নাঈমার প্রথম সন্তান পুত্র তাশফিন আহমেদ রিহানের জন্ম হয়। এর আগে ২০১৭ সালের ৩১ অক্টোবর নাঈমাকে বিয়ে করেন তাসকিন।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply