ফরিদপুরে প্রতিপক্ষের হামলায় নিহত ২, আহত অন্তত ১০

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নে প্রতিপক্ষের অতর্কিত হামলায় ২ ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার (৩ মে) বেলা ১টার দিকে এ হামলার ঘটনা ঘটে। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাদের মৃত্যু হয়। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘোষপুর ইউনিয়নের গোয়ালদী এলাকায় উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোস্তফা জামান সিদ্দিকি ও স্থানীয় প্রভাবশালী বজলু খালাসীর মাঝে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে বিবাদ চলছিল। মঙ্গলবার গোলাম মোস্তফা সিদ্দিকি গোয়ালদি বাজারে কর্মীদের নিয়ে বসেছিলেন। এ সময় বজলু খালাসী গ্রুপের সমর্থকদের ৩০ থেকে ৩৫ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে গোলাম মোস্তফার ওপর হামলা করে। এ সময় তাকে বাঁচাতে এগিয়ে আসলে ধারালো অস্ত্রের আঘাতে তার চাচাতো ভাই আকিদুল শেখ (৩২) ও খায়রুল শেখ (৪০) গুরুত্বর আহত হয়। তাদের উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত ১০ জনকে ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। লাশের সুরতহাল করা শেষে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply