বগুড়ায় উদ্ধার গলাকাটা চার মরদেহের সবারই পরিচয় শনাক্ত

|

মেহেরুল সুজন, বগুড়া ব্যুরো

বগুড়ার শিবগঞ্জে ধানের ক্ষেত থেকে উদ্ধার হওয়া গলাকাটা চার মরদেহের পরিচয়ই নিশ্চিত হয়েছে পুলিশ। সোমবার বিকেল পর্যন্ত দুজনের পরিচয় নিশ্চিত হবার পর রাতে জানা যায় আরেকজনের পরিচয়। মঙ্গলবার দুপুরে নিশ্চিত হওয়া গেছে নিহত অপরজনের পরিচয়ও।

পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা যমুনা নিউজকে জানান, মরদেহ উদ্ধারের সময়ই নিশ্চিত হওয়া গিয়েছিলো সাবুল ও জাকারিয়ার পরিচয়। যাদের দুজনের বাড়িই ঘটনাস্থল থেকে ৪ কিলোমিটার দূরে আটমূল ইউনিয়নের কাটগাড়া চকপাড়া গ্রামে। নিহত অপর দুজন হচ্ছেন জয়পুরহাটের কালাই উপজেলার পুনট পাঁচপাইকা গ্রামের হেলাল ও একই উপজেলার নান্দাইলদীঘি গ্রামের খবির হোসেন।

শিবগঞ্জ থানা পুলিশ জানিয়েছে, বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে এই চার মরদেহের। পরিবারের হাতে মরদেহ হস্তান্তরের পর দাফনের প্রক্রিয়া শুরু হবে। এদিকে, দুপুর পর্যন্ত এই হত্যাকাণ্ডের ঘটনায় থানায় কোনো মামলা হয়নি। পুলিশ কর্মকর্তাদের ধারণা, নিহতদের দাফনের আনুষ্ঠানিকতা শেষে স্বজনরা থানায় মামলা দায়ের করতে পারেন।

সোমবার সকালে শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়নের ডাবইর পাথার থেকে এই চার যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। হত্যাকাণ্ডের রহস্য এখনো উন্মোচিত না হলেও পুলিশ কর্মকর্তারা বলছেন, জেলা পুলিশের পাশাপাশি গোয়েন্দা পুলিশ, সিআইডি ও পুলিশ ব্যুরো অব ইনভেসটিগেশন-পিবিআই’র বেশ কটি টিম কাজ করছে। শিগগিরই হত্যাকাণ্ডের কারণ নিশ্চিত হবার আশা পুলিশ কর্মকর্তাদের।









Leave a reply