নরসিংদীতে হত্যাসহ একাধিক মামলার আসামি লেলিন গ্রেফতার

|

রেহানুল ইসলাম লেলিন।

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীতে হত্যা, অপহরণ, অস্ত্র, মাদক ও ডিজিটাল নিরাপত্তা আইনসহ একাধিক মামলার আসামি রেহানুল ইসলাম লেলিনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৭ মে) দুপুরে শহরের ব্রাহ্মন্দী এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।লেলিন নরসিংদী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

এদিকে শীর্ষ সন্ত্রাসী লেলিনকে গ্রেফতারের পর এলাকায় স্বস্তি ফিরে এসেছে। সেই সাথে জেলা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন সাধারণ জনগণ।

সম্প্রতি সালাউদ্দিন মৃধা নামে এক শ্রমিকলীগ নেতাকে হত্যাচেষ্টা, মারধর ও অস্ত্র ঠেকিয়ে নগদ টাকা ও গলা থেকে স্বর্ণের চেইন লুটের অভিযোগ উঠে লেলিনের বিরুদ্ধে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় উঠে। এ ঘটনায় সালাউদ্দিন মৃধা বাদী হয়ে নরসিংদী মডেল থানায় একটি এজাহার দায়ের করেন।

শ্রমিকলীগ নেতা সালাউদ্দিন মৃধা জানান, আমি ব্যক্তিগত কাজে বকুলতলা দিয়ে যাওয়ার সময় সন্ত্রাসী লেলিন ও তার সাথে থাকা অজ্ঞাত ৪/৫ জন চাপাতি, চাইনিজ কুড়াল ও দেশীয় অস্ত্র সহ আমার গতিপথ রোধ করে। এসময় লেলিন ও তার সহযোগিতারা আমাকে এলোপাথাড়ি মারধর করে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। আমার গলায় গরু জবাই করার ছুড়ি ঠেকিয়ে নগদ টাকা ও গলায় থাকা স্বর্ণ ছিনতাই করে নিয়ে যায়। আশেপাশের লোকজন এগিয়ে আসলে আমাকে প্রাণনাশের হুমকি দেয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান জানান, গ্রেফতারকৃত লেলিনের বিরুদ্ধে ইতিপূর্বেও একাধিক মামলা রয়েছে। বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে। তার সহযোগীদেরও দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।
আরও পড়ুন- পুরো বোতল খেয়েও নেশা হয়নি! মদে ভেজাল নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি মদ্যপ ব্যক্তির
এনবি/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply